Logo
TV
ব্রেকিং নিউজঃ
Monday 13th May 2024
সারা বাংলা ঢাকা গাজীপুর
টংঙ্গীতে সেপটি ট্যাংক পরিস্কার করতে গিয়ে ৩ শ্রমিকের মৃত্যু
 SUNNEWSBD.COM
 Publish: 09-Jul-2018

টঙ্গীতে সেপটি ট্যাংক পরিষ্কার করতে গিয়ে ৩ শ্রমিকের মৃত্যু

সাননিউজ সংবাদদাতা,গাজিপুর( টঙ্গী) সোমবার দুপুরে টঙ্গীর খরতৈল ব্যাংক পাড়া এলাকায় একটি নির্মাণাধীন সেপটি ট্যাংকির কাঠ-বাঁশ উঠাতে গিয়ে দুই আপন ভাই সহ তিন শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এরা হলো দুই সহোদর ভাই আতিক (২৫) ও শাহিন (২৮), পিতার নাম শহিদুল্লাহ, ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার কালাদহ গ্রামে তাদের বাড়ি। অপর জন হচ্ছে, ফারুক (২২), পিতার নাম জহিরুল। তার বাড়ি রংপুর জেলার কাউনিয়া থানার নাজির গাঁও গ্রামে। ইউসুফ হাওলাদরের বাড়িতে এ ঘটনা ঘটে।

টঙ্গী মডেল থানার এসআই আশরাফুল হাসান জানান, প্রথমে আতিক নামের এক শ্রমিক সেপটি ট্যাংকটি পরিষ্কার করতে নামে, দীর্ঘ সময় ধরে ওই শ্রমিক ট্যাংকি থেকে বের হয়ে না আসায় ফারুক নামে আরেক শ্রমিক ট্যাংকিতে নামে। এরপর দীর্ঘক্ষণ ধরে ট্যাংকি থেকে ওই দুইজনও বের হয়ে না আসায় আতিকের ভাই শাহিন তাদের খোঁজে ট্যাংকিতে নামে। এ সময় স্থানীয়রা দীর্ঘক্ষণ ধরে তাদের কোন সাড়া শব্দ না পেয়ে টঙ্গী ফায়ার স্টেশনে খবর দেয়। খবর পেয়ে টঙ্গী ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালিয়ে ওই তিন শ্রমিককে গুরুতর অসুস্থ অবস্হায উদ্ধার করে গুটিয়া ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে টঙ্গী মডেল থানার ওসি কামাল হোসেন জনকন্ঠকে জানান, সেপটি ট্যাংকি দুর্ঘটনায় ৩ শ্রমিক নিহত হয়েছে। এটি ছিল ৪ তলার নির্মাণাধীন বাড়ি।

টঙ্গী ফায়ার সার্ভিসের মূখপত্র আতিকুর রহমান জানান, ধারনা কর হচ্ছে সেপটি ট্যাংকির বিষাক্ত গ্যাসে ৩ শ্রমিকের মৃত্যু হয়েছে। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে





তারিখ অনুযায়ী খবর দেখুনঃ



সর্বাধিক পঠিত