Logo
TV
ব্রেকিং নিউজঃ
Tuesday 14th May 2024
প্রিয় ঝিনাইদহ
কালীগঞ্জে যুবদল নেতার পরিবারে পাশে কেন্দ্রীয় প্রতিনিধি জাহিদ হাসান
 SUNNEWSBD.COM
 Publish: 30-Apr-2020

কালীগঞ্জে যুবদল নেতার পরিবারে পাশে কেন্দ্রীয় প্রতিনিধি জাহিদ হাসান



সাননিউজ বিডিডটকম ডেস্কঃ ঝিনাইদহের কালীগঞ্জে মৃত যুবদল নেতার পরিবারের মাঝে আজ বৃহস্পতিবার সকালে নগদ অর্থ্য ও উপহার সামগ্রী বিতারন করেছে কেন্দ্রীয় যুবদলের প্রতিনিধি জাহিদ হাসান।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমান আর্থিক পৃষ্ঠপোষকতায় সারা বাংলাদেশের নির্যাতন খুন ঘুম হওয়া নেতাকর্মীদের মাঝে নগত অর্থ ও উপহার সামগ্রী প্রদানের ধারাবাহিকতায় যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল ইসলাম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর নির্দেশনা ও সহযোগিতায়।

যুবদলের কেন্দ্রীয় প্রতিনিধি ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নেতা যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন (টুকু) বিশ্বস্ত সহযোদ্ধা জাহিদ হাসানের ব্যবস্থাপনায়।

জাতীয়তাবাদী যুবদল ঝিনাইদহ জেলা সংসদের সভাপতি আহসান হাবিব রনক ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু উপস্থতিতে যুবদলের এক প্রতিনিধি দল ।

ঝিনাইদহ জেলার অর্ন্তগত কালিগঞ্জ উপজেলার বারোবাজার ইউনিয়নের যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মরহুম মনিরুজ্জান মিন্টু বিশ্বাসের স্ত্রী সেলিনা বেগমের পরিবারের সার্বিক খবর নেওয়া সহ তাদের হাতে নগদ অর্থ ও উপহার সামগ্রী তুলে দেন।

এসময় ধারাবাহিক ভাবে খুন গুম নির্যাতিত নেতাদের জন্য নিরব- টুকু ভাইয়ের নির্দেশনা অনুযায়ী যুবদলের কেন্দ্রীয় প্রতিনিধি যুবনেতা জাহিদ হাসানের সহযোগিতায় নির্যাতিত নেতা কর্মীদের ঈদ উপহার পর্যয়ক্রমে বিতারন করা হবে বলে জানানো হয়।

উপহার সামগ্রি বিতারনী অনুষ্টানে কালিগঞ্জ পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সাইফুজ্জামান স্বপন, ঝিনাইদহ জেলা ছাত্রদলের নেতা তানভীর মাহমুদ রনি, পৌর যুব নেতা ইমরান,তরিকুল,হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে





তারিখ অনুযায়ী খবর দেখুনঃ



সর্বাধিক পঠিত