Logo
Logo
TV
ব্রেকিং নিউজঃ
Monday 28th September 2020
জাতীয়
ত্রাণের তালিকা প্রণয়নে অনিয়ম বরদাস্ত করা হবে না॥ কাদের
 SUNNEWSBD.COM
 Publish: 16-May-2020

ত্রাণের তালিকা প্রণয়নে অনিয়ম বরদাস্ত করা হবে না॥ কাদের

সাননিউজ বিডিডটকম ডেস্ক॥ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ত্রাণ সহায়তা কর্মসূচির তালিকা প্রণয়নে কোনো ধরনের অনিয়ম সরকার বরদাস্ত করবে না। ত্রাণ বিতরণে যেই অনিয়ম করবে, দলীয় পরিচয় হলেও রেহাই পাবে না।

আজ শনিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ত্রাণ বিতরণ কার্যক্রমে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে সংযুক্ত হয়ে তিনি এ আশঙ্কা প্রকাশ করেন।

ঈদকে সামনে রেখে শহর থেকে গ্রামে যাওয়ার প্রবণতা করোনা ভাইরাস পরিস্থিতিকে আরও জটিল করে তুলতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, পরিস্থিতি অবনতিশীল, শপিংমল ফেরিঘাটসহ বিভিন্ন পয়েন্টে ভিড় তৈরি করা থেকে বিরত থাকুন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, যারা ভাসমান, ঘর নেই, খোলা আকাশের নিচে বসবাস করে তাদের খুঁজে খুঁজে তালিকা করে ঈদের আগেই ত্রাণ সাহায্য পৌঁছে দিন। সীমাবদ্ধতা থাকা সত্ত্বেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে করোনাভাইরাস মোকাবিলায় বাংলাদেশ সফল হবে।

তিনি বলেন, স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা উপেক্ষা করে প্রকারান্তরে নিজেদের এবং চারপাশের মানুষের জীবনে গভীর অমানিশা ডেকে আনবে, এভাবে চলতে থাকলে দুর্যোগের অন্ধকারাচ্ছন্ন অতিক্রমের জন্য অপেক্ষা করতে হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘শেখ হাসিনার নির্দেশে সারা দেশে সংকটের শুরু থেকেই দলীয় নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন জীবনবাজি রেখে।’ এ কার্যক্রম অব্যাহত রাখারও আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফি ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।





এমদাদুল ইসলাম ( ইনতা )
সম্পাদক
সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে


এই মুহুর্তের শীর্ষ খবর



তারিখ অনুযায়ী খবর দেখুনঃ



সর্বাধিক পঠিত
Design & Developed By: VARSOFT.INFO
Cell: +8801511 566665