Logo
Logo
TV
ব্রেকিং নিউজঃ
Thursday 21st January 2021
অপরাধ
মাদক মামলায় পাপিয়া দম্পতির আনুষ্ঠানিক বিচার শুরু
 SUNNEWSBD.COM
 Publish: 12-Jan-2021

মাদক মামলায় পাপিয়া দম্পতির আনুষ্ঠানিক বিচার শুরু

সাননিউজবিডি ডটকম ডেস্ক:।।অপরাধ।। ॥ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া ওতাঁর স্বামী মফিজুর রহমান সুমনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত।এর মধ্য দিয়ে মামলাটির আনুষ্ঠানিক বিচারকাজ শুরু হলো।

আজ মঙ্গলবার ঢাকার অষ্টম অতিরিক্ত মহানগর দায়রা জজ আমিরুল ইসলামের আদালত আসামিদের অব্যাহতির আবেদন খারিজ করে বিচারের এই আদেশ দেন।

এর আগে আসামি পাপিয়া ও তাঁর স্বামী মফিজুর রহমানকে আদালতে হাজির করা হয়। এরপর রাষ্ট্রপক্ষ অভিযোগ গঠনের জন্য শুনানি করেন। এসময় দুই আসামি নিজেদের নির্দোষ দাবি করে ন্যায় বিচার প্রার্থনা করেন। অন্যদিকে আসামি পক্ষের আইনজীবীরা এ মামলা থেকে পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানকে নির্দোষ দাবি করে অব্যাহতির আবেদন করেন।

শুনানি শেষে আদালত অব্যাহতির আবেদন খারিজ করে আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। একইসঙ্গে মামলাটির সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১ মার্চ দিন ধার্য করেন আদালত।

গতবছরের ২৩ ফেব্রুয়ারি ফার্মগেট এলাকার ২৮ নম্বর ইন্দিরা রোডে অবস্থিত রওশন'স ডমিনো রিলিভো নামক বিলাসবহুল ভবনে পাপিয়া দম্পতির দুটি ফ্ল্যাটে অভিযান চালায় র‍্যাব। অভিযানে একটি বিদেশি পিস্তল, দুটি পিস্তলের ম্যাগাজিন, ২০ রাউন্ড পিস্তলের গুলি, পাঁচ বোতল বিদেশি মদ ও ৫৮ লাখ ৪১ হাজার টাকা, পাঁচটি পাসপোর্ট, তিনটি চেকের পাতা, বিদেশি মুদ্রা, বিভিন্ন ব্যাংকের ১০টি ভিসা ও এটিএম কার্ড জব্দ করা হয়।

বিদেশি মদ জব্দের ঘটনায় শেরেবাংলানগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করা হয়। একইবছরের ১০ সেপ্টেম্বর এ মামলার অভিযোগপত্র দাখিল করেন তদন্ত কর্মকর্তা।





এমদাদুল ইসলাম ( ইনতা )
সম্পাদক
সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে





তারিখ অনুযায়ী খবর দেখুনঃ



সর্বাধিক পঠিত
Design & Developed By: VARSOFT.INFO
Cell: +8801511 566665