Logo
Logo
TV
ব্রেকিং নিউজঃ
Sunday 28th February 2021
রাজনীতি
করোনায় আক্রান্ত জাপা চেয়ারম্যান জি এম কাদের
 SUNNEWSBD.COM
 Publish: 14-Jan-2021

করোনায় আক্রান্ত জাপা চেয়ারম্যান জি এম কাদের

সাননিউজবিডি ডটকম ডেস্ক:।।রাজনীতি।। ॥ করোনায় আক্রান্ত হয়েছেন জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের। গত মঙ্গলবার রাতে নমুনা পরীক্ষায় তিনি পজিটিভ হন। দলের পক্ষ থেকে বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তার রোগমুক্তি কামনায় শুক্রবার দলের কাকরাইলস্থ কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

দলের নেতারা জানিয়েছেন, তাঁর গায়ে সামান্য জ্বর। গলায় ব্যথা আছে। বর্তমানে উত্তরার বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি।

জাপার মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, দলের চেয়ারম্যান জি এম কাদেরের রোগমুক্তির জন্য শুক্রবার আসরের নামাজের পর কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া মাহফিল হবে।

তিনি দলের সর্বস্তরের নেতা-কর্মীদের দোয়া মাহফিলে শরিক হওয়ার আহ্বান জানিয়েছেন। জিয়াউদ্দিন আহমেদ বাবলুও অসুস্থ বোধ করলে বুধবার কোভিডের নমুনা পরীক্ষার করেন। তিনি নেগেটিভ হয়েছেন বলে জানান।

জাতীয় পার্টির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জি এম কাদেরের কোনো নেতিবাচক উপসর্গ নেই। তিনি খাবার গ্রহণ করেছেন। কাদের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। এদিকে দলের চেয়ারম্যানের রোগমুক্তি কামনা করে কেন্দ্রীয় নেতারা সামাজিক যোগাযোগ স্ট্যাটাস দিচ্ছেন।





এমদাদুল ইসলাম ( ইনতা )
সম্পাদক
সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে





তারিখ অনুযায়ী খবর দেখুনঃ



সর্বাধিক পঠিত
Design & Developed By: VARSOFT.INFO
Cell: +8801511 566665