Logo
Logo
TV
ব্রেকিং নিউজঃ
Friday 16th April 2021
আন্তর্জাতিক
বাংলাদেশের সঙ্গে বন্ধন আরও মজবুত করতে চাই: ইমরান খান
 SUNNEWSBD.COM
 Publish: 27-Mar-2021

বাংলাদেশের সঙ্গে বন্ধন আরও মজবুত করতে চাই: ইমরান খান



সাননিউজবিডি ডটকম ডেস্কঃ আন্তজাতীক।। দেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। পাকিস্তানের প্রধানমন্ত্রী বাংলাদেশের সঙ্গে সম্পর্ক নতুন মাত্রায় নিতেও আগ্রহ দেখিয়েছেন। শুক্রবার এক শুভেচ্ছা বার্তায় তিনি এ কথা বলেন।

ইমরান খান বলেছেন, একই ইতিহাস, একই বিশ্বাস, আর আঞ্চলিক নিরাপত্তা ও স্থিতিশীলতার স্বার্থ অভিন্ন হওয়ায় বাংলাদেশের সঙ্গে সম্পর্ককে পাকিস্তান বিশেষ মূল্য দেয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সম্ভাব্য দ্রুততম সময়ে পাকিস্তান সফরের আমন্ত্রণ জানিয়েছেন ইমরান খান। তা দুই দেশের ভ্রাতৃসুলভ সম্পর্কে নতুন অধ্যায়ের সূচনা করবে বলে আশা প্রকাশ করেছেন তিনি।

বন্দুত্বপূর্ণ সম্পর্ক বিনির্মাণে দুই দেশের মানুষের প্রত্যাশা রয়েছে উল্লেখ করে তিনি বলেন, শতবর্ষ উৎসব এবং বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী আমাদের স্মরণ করিয়ে দেয় দুই দেশের জনগণের মধ্যে পুনর্মিত্রতা ও বন্ধুত্বের দূরদর্শী চিন্তাকে, যা পাকিস্তান ও বাংলাদেশের নেতারা সযত্নে লালন করেছিলেন।

ইমরান বলেন, ভ্রাতৃপ্রতিম বাংলাদেশের সঙ্গে আমাদের বিদ্যমান বন্ধনকে আরও মজবুত করতে চাই। দুই দেশের জনগণের ভবিষ্যৎ সম্পর্কিত হওয়ায় পরবর্তী প্রজন্মের জন্য আমরা নতুন কিছু করতে চাই। দুই দেশের জনগণের আরও ভালো ভবিষ্যৎ এবং দুই দেশের মধ্যে আরও ঘনিষ্ঠ সম্পর্ক তৈরিতে যৌথভাবে কাজ করার সিদ্ধান্ত নেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।





এমদাদুল ইসলাম ( ইনতা )
সম্পাদক
সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে





তারিখ অনুযায়ী খবর দেখুনঃ



Design & Developed By: VARSOFT.INFO
Cell: +8801511 566665