Logo
TV
ব্রেকিং নিউজঃ
Tuesday 17th September 2024
সারা বাংলা খুলনা ঝিনাইদাহ
ঝিনাইদহের চার আসনে ৮ নেতাকে ধানের শীষ
 SUNNEWSBD.COM
 Publish: 27-Nov-2018

ঝিনাইদহের চার আসনে ৮ নেতাকে ধানের শীষ

সাননিউজবিডি ডটকমঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহের চারটি সংসদীয় আসনে বিএনপির আট প্রার্থীকে মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে। প্রতি আসনে দুইজনকে প্রার্থী করা হয়েছে।

সোমবার দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত চিঠি মনোনীত প্রার্থীদের হাতে তুলে দেওয়া হয়। দল থেকে বলা হচ্ছে, কৌশলগত কারণে বেশিরভাগ আসনে প্রাথমিকভাবে দুইজনকে রাখা হয়েছে। প্রত্যাহারের শেষ সময়ের আগে একজনকে নিশ্চিত করা হবে।

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা ও একটি পৌরসভা নিয়ে গঠিত ঝিনাইদহ-১ আসন। এ আসনে মনোনয়ন পেয়েছেন কেন্দ্রীয় বিএনপির মানবাধিকার বিষয়ক সম্পাদক ও সুপ্রিম কোর্টের আইনজীবী আসাদুজ্জামান আসাদ ও বিএনপির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্তকুমার কুণ্ডু।

ঝিনাইদহ সদর উপজেলার ১৩ ও হরিণাকুণ্ডু উপজেলার আটটি ইউনিয়ন ও দুটি পৌরসভা নিয়ে গঠিত ঝিনাইদহ-২ আসন। এখানে প্রাথমিক মনোনয়ন পেয়েছেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও হরিণাকুণ্ডু উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এমএ মজিদ এবং জেলা বিএনপির সহসভাপতি ও আইনজীবী সমিতির সভাপতি এসএম মশিউর রহমান।

কোটচাঁদপুর উপজেলার পাঁচটি ও মহেশপুর উপজেলার ১২টি ইউনিয়ন এবং দুটি পৌরসভা নিয়ে গঠিত ঝিনাইদহ-৩ আসন। এই আসনে সাবেক এমপি শহিদুল ইসলাম মাস্টারের ছেলে মেহেদী হাসান রনি এবং বিএনপির কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক সহ-সম্পাদক কণ্ঠশিল্পী মনির খানকে মনোনয়ন দেওয়া হয়েছে।

এছাড়া ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ১১ ও সদর উপজেলার চারটি ইউনিয়ন এবং একটি পৌরসভা নিয়ে গঠিত ঝিনাইদহ-৪ সংসদীয় আসন। এ আসনে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ এবং কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সম্পাদক সাবেক এমপি শহিদুজ্জামান বেল্টুকে প্রাথমিক মনোনয়ন দেওয়া হয়েছে।

দলীয় সূত্রগুলো এইসব তথ্য নিশ্চিত করেছে।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে





তারিখ অনুযায়ী খবর দেখুনঃ