Logo
TV
ব্রেকিং নিউজঃ
Tuesday 17th September 2024
সারা বাংলা খুলনা ঝিনাইদাহ
ঝিনাইদহে স্বামীর মারপিটে আহত স্ত্রীর ৪ দিন পর মৃত্যু
 SUNNEWSBD.COM
 Publish: 07-Jan-2019

ঝিনাইদহে স্বামীর মারপিটে আহত স্ত্রীর ৪ দিন পর মৃত্যু

সাননিউজবিডি ডটকম ডেস্ক: ঝিনাইদহের কালীগঞ্জে যৌতুকের দাবিতে স্বামী আনিসুর রহমানের নির্যাতনে আহত শিউলী খাতুন (৩৫) নামে এক গৃহবধূর ৪ দিন পর মৃত্যু হয়েছে।

আজ সোমবার সকালে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শিউলি খাতুন কালীগঞ্জ উপজেলার বড় ডাউটিয়া গ্রামের আনিছুর রহমানের স্ত্রী ও একই উপজেলার দামোদরপুর গ্রামের সোলাইমানের মেয়ে।

খোঁজ নিয়ে জানা গেছে, কালীগঞ্জ উপজেলার বড় ডাউটিয়া গ্রামে আনিসুর রহমানের সাথে ১৩ বছর আগে শিউলি খাতুনের বিয়ে হয়। এর পর থেকে সে যৌতুকের দাবি নিয়ে প্রায় শিউলির উপর নির্যাতন করতো। গত বৃহস্পতিবার সকালে আনিছুর রহমান তার স্ত্রী শিউলিকে বাবার বাড়ি থেকে টাকা আনতে বলে। শিউলি এতে রাজি না হওয়ায় স্বামী আনিছুর তাকে পিটিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার ওসি ইউনুস আলী জানান, স্বামীর নির্যাতনে আহত হয়ে তার স্ত্রী শিউলি খাতুন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। তার মমৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার স্বামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে





তারিখ অনুযায়ী খবর দেখুনঃ