Logo
TV
ব্রেকিং নিউজঃ
Tuesday 17th September 2024
সারা বাংলা খুলনা ঝিনাইদাহ
কালীগঞ্জে গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ
 SUNNEWSBD.COM
 Publish: 07-Mar-2019

কালীগঞ্জে গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ



সাননিউজবিডি ডটকম ডেস্ক:ঝিনাইদহের কালীগঞ্জে শিউলি খাতুন (২৪) নামের এক গৃহবধুকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে তার বাবা। যৌতুকের টাকা না দিতে পারায় তাকে পিটিয়ে হত্যা করে ঘরের আড়ায় ঝুলিয়ে রাখা হয় বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

বুধবার বিকেলে উপজেলার শাহপুর ঘিঘাটি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিউলি খাতুন কোটচাঁদপুর উপজেলার কুল্লাগাছা গ্রামের শহর আলীর মেয়ে এবং শাহপুর ঘিঘাটি গ্রামের মামুনের স্ত্রী।

এ ঘটনায় কালীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। সন্ধ্যা ৭টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠিয়েছে।

শিউলির পিতার শহর আলী অভিযোগ করেন, কয়েক বছর আগে তার মেয়ে শিউলি খাতুনের সাথে শাহপুর ঘিঘাটি গ্রামের জুলহাস হোসেনের ছেলে মামুনের বিয়ে হয়। তাদের ঘরে সন্তানও জন্ম নেয়। বিয়ের পর থেকেই মামুন যৌতুকের দাবিতে মেয়েকে মারপিট করতো। বিয়ের পর নগদ টাকা, টিভি কিনে দেওয়া হয়েছে। এরপর বাইসাইকেল ও টাকার জন্য তার মেয়েকে মারপিট করে। বুধবারও মেয়েকে মামুন ও তার পরিবারের লোকজন শিউলিকে পিটিয়ে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখে প্রচার করে সে আত্মহত্যা করেছে।

পরে খবর পেয়ে সেখানে গিয়ে মেয়ের লাশ উদ্ধার করে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

প্রতিবেশীরা জানায়, প্রায়ই শিউলিকে যৌতুকের দাবিতে মামুন শারিরিক নির্যাতন করতো। বুধবার দুপুরের তাকে মারপিট করে মামুন।

কালীগঞ্জ থানার ওসি ইউনুচ আলী বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের পর জানা যাবে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করছে। এ ঘটনায় নিহত শিউলির পিতা থানায় অভিযোগ দিয়েছে।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে





তারিখ অনুযায়ী খবর দেখুনঃ