Logo
TV
ব্রেকিং নিউজঃ
Tuesday 17th September 2024
সারা বাংলা খুলনা ঝিনাইদাহ
কালীগঞ্জের বিভিন্ন পেশাজীবিদের নিয়ে নাগরিক সংলাপ অনুষ্ঠিত
 SUNNEWSBD.COM
 Publish: 11-Mar-2019

কালীগঞ্জের বিভিন্ন পেশাজীবিদের নিয়ে নাগরিক সংলাপ অনুষ্ঠিত



সাবজাল হোসেন সাননিউজবিডি ডটকম, বিশেষ প্রতিনিধি ॥ সরকার প্রদত্ব সেবা প্রাপ্তি নিশ্চিত ও নাগরিকদের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ঝিনাইদহ কালীগঞ্জের বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিদের নিয়ে নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়েছে। স্বেচ্ছাসেবী সংস্থা ওয়েলফেয়ার এফোর্টস (উই) এর আয়োজনে এবং রূপান্তর ও আন্তর্জাতিক দাতা সংস্থা ডেমোক্রেসী ইন্টারন্যাশনালের সহযোগিতায় এ সংলাপ অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে সোমবার সকালে কালীগঞ্জের হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডের সেমিনার কক্ষে প্রধান অতিথির বক্তৃতা রাখেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহা। ঝিনাইদহের মানবাধিকারকর্মী ও সিনিয়র সাংবাদিক আমিনুর রহমান টুকুর সভাপতিত্বে অনুষ্ঠিত সংলাপে আরও বক্তব্য রাখেন ভোক্তা অধিকার সংরক্ষণের ঝিনাইদহের সহকারী পরিচালক সুচন্দন মন্ডল, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইউনুচ আলী,উই এর পরিচালক শরিফা খাতুন, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাস,ডেমোক্রসি ইন্টারন্যাশনালের রুবায়েত হোসেন, রুপান্তরের অসীম কুমার দেব, কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাবজাল হোসেন, সাংবাদিক শাহাজান আলী বিপাশ, সুন্দরপুর দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠু,সিমলা রোকনপুর ইউনিয়নের চেয়ারম্যান নাছির উদ্দিন চৌধুরী, কাউন্সিলর আশরাফুল আলম মিঠু, রেজাউল করিম রেজা, সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম রসুল, আদর্শ কৃষক হেলাল উদ্দীন, মহিলা কর্মি মনোয়ারা বেগম প্রমূখ।

এ নাগরিক সংলাপে সরকারি বিভিন্ন দপ্তর ও বেসরকারি বিভিন্ন সংস্থার কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক প্রতিনিধি, নারী কর্মী, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন। সরকারি সেবাসমুহ প্রাপ্তি ও নাগরিকদের মাঝে সচেতনতা সৃষ্টিই ছিল এ সংলাপের মুল লক্ষ্য।

প্রধান অতিথির বক্তৃতায় ইউ.এন.ও সূবর্ণা রানী সাহা জানান, বর্তমানে নাগরিকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে সরকার কাজ করে যাচ্ছে। সুন্দর দেশ গঠনে আমাদের সকলকে নিজ নিজ স্থান থেকে সততার সাথে কাজ করে যেতে হবে। নাগরিকদের মধ্যে নৈতিক মূল্যবোধের ভিত্তিতে যখন দেশোত্বোবোধ জাগ্রত হবে তখনই আমরা শতভাগ সফল হতে পারবো।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে





তারিখ অনুযায়ী খবর দেখুনঃ