Logo
TV
ব্রেকিং নিউজঃ
Tuesday 17th September 2024
সারা বাংলা খুলনা ঝিনাইদাহ
কালীগঞ্জে পুলিশের সহযোগিতায় প্রাণে রক্ষা পেলেন বৃদ্ধা আয়েশা
 SUNNEWSBD.COM
 Publish: 12-Apr-2019

কালীগঞ্জে পুলিশের সহযোগিতায় প্রাণে রক্ষা পেলেন বৃদ্ধা আয়েশা



সাননিউজবিডি ডটকম ডেস্ক:ঝিনাইদহের কালীগঞ্জে পুলিশের সহযোগিতায় এ যাত্রায় প্রাণে রক্ষা পেলেন আয়েশা বেগম (৬৫) নামের এক বৃদ্ধা। শুক্রবার দুপুর আড়াইটার দিকে শহরের পোষ্ট অফিস মোড় থেকে অচেতন অবস্থায় কালীগঞ্জ থানার এসআই আবুল খায়ের ও কনষ্টেবল তরুন কুমার ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসার কিছু সময় পর জ্ঞান ফিরলেও আবার অচেতন হয়ে পড়ে। খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন তার স্বজনরা। বিকালে আশংকাজনক অবস্থায় তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। বৃদ্ধা আয়েশার বাড়ী চৌগাছা উপজেলার শলুয়া বাজারে। সে চিকিৎসা নিতে কালীগঞ্জে এসেছিল বলে জানায় তার স্বজনরা।

কালীগঞ্জ থানার এসআই আবুল খায়ের জানান, দুপুর আড়াইটার দিকে তিনি জানতে পারেন শহরের পোষ্ট অফিসের সামনে অচেতন অবস্থায় এক বৃদ্ধা মহিলা পড়ে আছে। খবর পেয়েই তিনি ঘটনাস্থলে পৌছে সঙ্গীয় ফোর্সদের সহযোগীতায় তাকে কালীগঞ্জ হাসপাতালে নিয়ে ভর্তি করে। এ সময় এসআই খায়ের ব্যাক্তিগত ভাবে তার চিকিৎসার ব্যয় ভার বহন করেন।

এসআই খায়ের আরো জানান, বৃদ্ধার সাথে থাকা মোবাইল দিয়ে স্বজনদের খবর দিলে তার ছেলে কামাল হোসেন সহ তার স্বজনরা বিকালে হাসপাতালে আসেন।

অসুস্থ্য বৃদ্ধার ছেলে কামাল হোসেন জানায়, তার মা ডায়াবেটিস সহ বিভিন্ন রোগে আক্রান্ত। তিনি প্রতি মাসে কালীগঞ্জে একটি হারবাল সেন্টারে চিকিৎসা নিতে আসেন। এদিন তিনি চিকিৎসা নিতে এসেই অজ্ঞান হয়ে পড়ে। সে পুলিশের এমন সহযোগীতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে





তারিখ অনুযায়ী খবর দেখুনঃ