Logo
TV
ব্রেকিং নিউজঃ
Sunday 21st July 2024
আন্তর্জাতিক
৮ ফেব্রুয়ারি ‘জনরোষ’ প্রকাশ্যে আসবে: ইমরান খান
 SUNNEWSBD.COM
 Publish: 25-Jan-2024

৮ ফেব্রুয়ারি ‘জনরোষ’ প্রকাশ্যে আসবে: ইমরান খান

২৫ জানুয়ারি ২০২৪

সাননিউজবিডি ডটকম ডেস্ক:॥আন্তর্জাতিক॥ পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বুধবার ৯ মে এর সংঘর্ষের ঘটনায় অন্তর্বর্তী সরকার কর্তৃক পরিচালিত তদন্ত প্রত্যাখ্যান করে বলেছেন যে, এ বিষয়ে কোনও অবাধ ও নিরপেক্ষ তদন্ত করা হয়নি।

সাইফার মামলার শুনানি শেষে আদিয়ালা কারাগারে সাংবাদিকদের সঙ্গে অনানুষ্ঠানিক আলাপকালে পিটিআই প্রতিষ্ঠাতা এসব কথা বলেন। বিভিন্ন মামলার মুখোমুখি হয়ে কারাগারে থাকা ইমরান বলেন, যারা সামরিক প্রতিষ্ঠান, জিন্নাহ হাউসসহ অন্যান্য স্থাপনায় হামলার সিসিটিভি ফুটেজ চুরি করেছে তারা ধরা না পড়লে সত্য বেরিয়ে আসতে পারে না। তিনি আরও বলেন, ‘যে আগুন দিয়েছে তাকে ধরা উচিত, তবে আগে একটি স্বাধীন তদন্ত হওয়া উচিত।’

দাঙ্গায় জড়িতদের সিসিটিভি ফুটেজের সাহায্যে গ্রেপ্তার করা উচিত, খান বলেন, জিএইচকিউ, জিন্নাহ হাউস এবং অন্যান্য ভবনগুলিতে হামলার সিসিটিভি ফুটেজ অদৃশ্য হয়ে গেছে। ‘আমাদের কাছে ভিডিও আছে যে ইয়াসমিন রশিদ কর্মীদের আর্মি হাউসের দিকে মিছিল না করার জন্য অনুরোধ করছে,’ তিনি যোগ করেছেন।

পিটিআই প্রতিষ্ঠাতা আরও বলেন, কারাগারে শেখ রশিদের সঙ্গে তার দেখা হয়নি। ‘আমাকে আটক করা হয়েছে, বেশিরভাগ সেনা কর্মকর্তা পিটিআইকে সমর্থন করেন। তারা (কর্তৃপক্ষ) যা খুশি তাই করতে পারে। তারা পিটিআইকে তার প্রতীক থেকে বঞ্চিত করতে পারে কিন্তু নির্বাচনে দলকে হারাতে পারবে না।’

‘অন্তর্বর্তীকালীন সরকার, নির্বাচন কমিশন ও এস্টাবলিশমেন্ট (সেনাবাহিনী) একজোট হয়েছে। এমন প্রাক-নির্বাচন কারচুপি ইতিহাসে কখনো হয়নি। তারা ফেব্রুয়ারির নির্বাচনেও কারচুপির পরিকল্পনা করছে। তারা পিটিআইকে লেভেল প্লেয়িং ফিল্ড দিচ্ছে না। ৮ ফেব্রুয়ারি তাদের বিরুদ্ধে জনগণের ক্ষোভ বেরিয়ে আসবে। এটা শুধু নির্বাচন নয়, এটা সত্যিকারের স্বাধীনতার সংগ্রাম,’ ইমরান খান যোগ করেন। সূত্র: ট্রিবিউন।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে


এই মুহুর্তের শীর্ষ খবর



তারিখ অনুযায়ী খবর দেখুনঃ



সর্বাধিক পঠিত