Logo
TV
ব্রেকিং নিউজঃ
Sunday 21st July 2024
অপরাধ
মুখে গামছা বেধে শিশুকে ধর্ষণ: ৬৫ বছরের বৃদ্ধ গ্রেপ্তার
 SUNNEWSBD.COM
 Publish: 24-Jun-2024

মুখে গামছা বেধে শিশুকে ধর্ষণ: ৬৫ বছরের বৃদ্ধ গ্রেপ্তার



সাননিউজবিডি ডটকম ডেস্ক:॥অপরাধ॥ মুখে গামছা বেধে এক শিশুকে ধর্ষণের অভিযোগের মামলায় শাহজাহান বেপারী নামে ৬৫ বছরের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (২৩ জুন) দুপুরে শরীয়তপুরের জাজিরা উপজেলার দূর্বাডাঙা হাওলাদার কান্দি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। শাহজাহান বেপারী হাওলাদার কান্দি গ্রামের বাসিন্দা।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্র থেকে জানা যায়, শনিবার (২২ জুন) বিকেলে শাহজাহান বেপারীর বাড়িতে তার নাতনির সঙ্গে খেলাধুলা করতে যায় তৃতীয় শ্রেণীর এক শিশু। খেলার ফাঁকে তার নাতনি প্রাকৃতিক ডাকে সাড়া দিতে গেলে ভুক্তভোগী শিশুটির কাছে পানি পান করতে চান শাহজাহান বেপারী। শিশুটি পানি নিয়ে ঘরে প্রবেশ করলে কৌশলে দরজা বন্ধ করে দেন তিনি। এরপর শিশুটির মুখে গামছা দিয়ে বেঁধে পাশবিক নির্যাচন চালান। এতে শিশুটির প্রচুর রক্তক্ষরণ হলে সে গুরুতর আহত হয়ে পড়ে। এরপর শিশুটি কোনো মতে পালিয়ে বাড়ি ফিরে পরিবারের লোকজনকে বিষয়টি খুলে বলে। পরে ভুক্তভোগী শিশুটির মা বাদী হয়ে জাজিরা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মামলার পর হাওলাদার কান্দি গ্রামের একটি ফসলি মাঠ থেকে শাহজাহান বেপারীকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

ভুক্তভোগী শিশুর বাবা গণমাধ্যমকে জানান, আমার মেয়ের সঙ্গে শাহজাহান বেপারী নরপশুর মতো আচরণ করেছে। আমি আইনের মাধ্যমে উপযুক্ত বিচার চাই, যেন আর কোনো বাবার এমন পরিস্থিতির শিকার না হতে হয়।

বিষয়টি নিয়ে জাজিরা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সুজন হক জানান, ধর্ষণের অভিযোগে এক শিশুর মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। সেই মামলায় শাহজাহান বেপারী নামে একজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী শিশুটিকে চিকিৎসা ও মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে


এই মুহুর্তের শীর্ষ খবর



তারিখ অনুযায়ী খবর দেখুনঃ



সর্বাধিক পঠিত