Logo
TV
ব্রেকিং নিউজঃ
Sunday 21st July 2024
জাতীয়
পুলিশ বাহিনী দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে অটল: আইজিপি
 SUNNEWSBD.COM
 Publish: 24-Jun-2024

পুলিশ বাহিনী দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে অটল: আইজিপি



সাননিউজবিডি ডটকম ডেস্ক:॥জাতীয়॥ বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, পুলিশ বাহিনী দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে অটল। কারো বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সোমবার (২৪ জুন) রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রেঞ্জের ১১০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‍্যালি শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

আইজিপি বলেন, দুর্নীতি-গ্রস্ত ও দুর্নীতির অভিযোগ ওঠা ব্যক্তিদের বিদেশ যাত্রার নিষেধাজ্ঞার বিষয়ে নির্দেশনা পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

পুলিশ প্রধান বলেন, পুলিশ বাহিনী দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে অটল। কারো বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। পুলিশ চাইলে যে কাউকে যেকোনো সময় স্টপ করতে পারে না। আইনের মাধ্যম দিয়ে যেতে হয়।

আইজিপি বলেন, ঢাকা রেঞ্জ মানুষের সেবা দিয়ে আসছে। আমি নিজেও এক সময় এই রেঞ্জের ডিআইজি ছিলাম। তখন চেষ্টা করেছি ঢাকা রেঞ্জের ইতিহাসটা বের করার। এটি ছিল অনেক কঠিন একটি কাজ। বর্তমান ডিআইজি অনেক তথ্য সংগ্রহ করেছেন। বর্তমানে ৯৬টি থানা নিয়ে পরিচালিত হচ্ছে ঢাকা রেঞ্জ।

এ সময় অতিরিক্ত আইজিপি (প্রশাসন) কামরুল আহসান, ডিএমপি কমিশনার হাবিবুর রহমান, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে


এই মুহুর্তের শীর্ষ খবর



তারিখ অনুযায়ী খবর দেখুনঃ



সর্বাধিক পঠিত