Logo
TV
ব্রেকিং নিউজঃ
Tuesday 17th September 2024
বিনোদন
নেটদুনিয়া কাঁপাচ্ছেন বাংলাদেশি এই অভিনেত্রী মন্দিরা চক্রবর্তী
 SUNNEWSBD.COM
 Publish: 03-Sep-2024

নেটদুনিয়া কাঁপাচ্ছেন বাংলাদেশি এই অভিনেত্রী মন্দিরা চক্রবর্তী



সাননিউজবিডি ডটকম ডেস্ক:বিনোদন॥ চলতি বছরেই নায়িকা হিসেবে রূপালী পর্দায় অভিষেক হয়েছে মন্দিরা চক্রবর্তীর। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘কাজলরেখা’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। প্রথম সিনেমাতেই নিজের লুক ও অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছেন এই অভিনেত্রী। এর আগে বিভিন্ন নাটকে কাজ করেও প্রশংসা কুড়িয়েছেন।

অভিনয়ের পাশাপাশি ফ্যাশন নিয়ে সচেতন মন্দিরা নিজেকে স্টাইলিশ ও নজরকাড়া লুকে দর্শকদের সামনে প্রকাশ করতে ভালোবাসেন। মাসখানেক ধরেই যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন এই নায়িকা, সেখান থেকেই রীতিমতো সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন তিনি। প্রতিনিয়ত নতুন নতুন লুকে ভক্তদের সামনে ধরা দিচ্ছেন মন্দিরা। তার সাহসী অবতার নেটিজেনদের হৃদয়েও ঝড় তুলছে।

কখনো শাড়ি, কখনো স্লিভলেস গাউন ও ছিমছাম সাজে মুগ্ধতা ছড়াচ্ছেন মন্দিরা। যুক্তরাষ্ট্রে অবকাশ যাপনের সময়টা দারুণ উপভোগ করছেন এই অভিনেত্রী। অভিনয়, মডেলিংয়ের পাশাপাশি নৃত্যশিল্পী হিসেবেও খ্যাতি আছে মন্দিরার; কত্থক নাচের জন্য তিনবার জাতীয় পুরস্কার পেয়েছেন তিনি। ২০১২ সালে নৃত্য প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা ‘সেরা নাচিয়ে’তে অংশ নিয়ে রানার্স আপ হয়েছিলেন।

বর্তমানে তিনি নতুন প্রকল্পের জন্য প্রস্তুতি নিচ্ছেন। ‘কাজলরেখা’র সাফল্যের পর, মন্দিরা গিয়াস উদ্দিন সেলিমের পরবর্তী সিনেমা ‘নীল চক্র’-তে কাজ করছেন। কাজের ফাঁকেই সামাজিক মাধ্যমে সরব এই অভিনেত্রী নিজের বিভিন্ন মুহূর্তের ছবি ও অভিজ্ঞতার গল্প ভক্তদের মাঝে শেয়ার করছেন।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে





তারিখ অনুযায়ী খবর দেখুনঃ