Logo
TV
ব্রেকিং নিউজঃ
Thursday 19th September 2024
প্রবাস
ঝিনাইদহে ওমান প্রবাসীর মেশিনে কেটে করুন মৃত্যু।
 SUNNEWSBD.COM
 Publish: 30-Apr-2018

ঝিনাইদহের প্রবাসী টোকন ওমানে ম্যাশিন দূরঘটনায় করুন মৃত্যু।



সান নিউজ ডেস্কঃ সোমবার ৩০ এপ্রিল ২০১৮.

ওমান প্রবাসী ঝিনাইদহের টোকন মিয়ার (২৫) মর্মান্তিক মৃত্যু হয়েছে।শনিবার রাতে ওমানের একটি শহরে তিনি রড কাটা মেশিনে গলা কেটে মৃত্যু বরণ করেছে। নিহত টোকন ঝিনাইদহ সদর উপজেলার শালিয়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। এই পরিবারের আর কোন সন্তান অবশিষ্ট নেই, আব্দুল কুদ্দুসের তিন সন্তানের মধ্যে সবার অকাল মৃত্যুু ঘটেছে। এর আগে দুই সন্তান অজ্ঞাত রোগে মৃত্যু বরণ করেন।

পরিবারের উদ্বৃতি দিয়ে হলিধানী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল রশিদ মিয়া জানান, শনিবার সন্ধ্যার দিকে ওমানের নিজুয়া সোহারিয়া শহরে ড্রামের ওপর দাঁড়িয়ে রড কাটছিলেন টোকন।এ সময় পা পিছলে রডকাটা মেশিন নিয়ে নিচে পড়ে যান।এতে তার গলার বাম পাশে ক্ষতের সৃষ্টি হয়।দ্রুত তার সহকর্মীরা নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃতু ঘোষণা করে।

স্থানীয় ওয়ার্ড মেম্বর কবীর হোসেন জানান, ২ বছর আগে টোকন মিয়া ওমানে যায় শ্রমিক হিসেবে। রডকাটা মেশিনে গলা কেটে তার মৃত্যুু হয়। টোকনের মা নিলুফা বেগম ও স্ত্রী মিম আক্তার এ ঘটনায় বাকরুদ্ধ। স্বামীর মৃত্যুর খবর পেয়ে স্ত্রী মিমি আক্তার বারবার মুর্ছা যাচ্ছেন। মা নিলুফা বেগম সন্তানের লাশ দ্রুত দেশে আনার জন্য সরকারের কাছে দাবি জানিয়েছেন।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে


এই মুহুর্তের শীর্ষ খবর



তারিখ অনুযায়ী খবর দেখুনঃ