Logo
TV
ব্রেকিং নিউজঃ
Tuesday 17th September 2024
ইসলামী জগৎ
ফ্ল্যাট , লাখ টাকা চায় না, শুধুমাত্র প্রধানমন্ত্রীর হাত মাথায় বুলিয়ে নিতে চায়’
 SUNNEWSBD.COM
 Publish: 14-Jul-2018

সাননিউজ বিডি ডটকম ডেস্ক:‘ক্রিকেটারের মতো হাফেজরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ফ্ল্যাট এবং লাখ টাকা চায় না, শুধুমাত্র প্রধানমন্ত্রীর হাত মাথায় বুলিয়ে নিতে চায়’ বলে মন্তব্য করেছেন বক্তারা।

শনিবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে নতুন সংগঠন ‘ইসলামিক ইনস্টিটিউট’ আয়োজিত আলোচনা সভায় বক্তারা একথা বলেন।

বক্তারা বলেন, বিশ্বের কাছে সবচেয়ে বেশি পরিচিত করেছে কুরআনের হাফেজরা। তারা এক দুটি দেশ নয়, শতাধিক দেশের প্রতিযোগীদের সঙ্গে প্রতিযোগিতা করে স্বর্ণপদক পেয়েছেন। কিন্তু তাদের খোঁজ-খবর কেউ রাখে না।

অনুষ্ঠানে মাওলানা আবু ইউসুফ বলেন, বর্তমান সরকার ইসলামের জন্য অনেক অবদান রাখছেন। কওমি মাদরাসাকে স্বীকৃতি দেয়া, দেশজুড়ে ৬৫০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র তৈরির কাজে হাত দিয়েছেন। আলাদা মাদরাসা শিক্ষা অধিদফতর, ইসলামিক আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা, ১০১০টি দারুল আরকাম মাদরাসা, ইমাম মোয়াজ্জেম কল্যাণ ট্রাস্ট ও কওমি ওলামাদের কর্মসংস্থান করেছেন।

প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে মাওলানা আবু ইউসুফ বলেন, ক্রিকেটসহ বিভিন্ন বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি রয়েছে। তাই ‘ক্রিকেটারের মতো হাফেজরা প্রধানমন্ত্রীর কাছে ফ্ল্যাট এবং ১০ লাখ টাকা চায় না তারা শুধুমাত্র প্রধানমন্ত্রীর হাত হাফেজদের মাথায় বুলিয়ে নিতে চায়।’

মাননীয় প্রধানমন্ত্রী তাদের ডেকে নিয়ে শুধুমাত্র মাথায় হাত বুলিয়ে বলবেন, আমিও তোমাদের সঙ্গেই আছি।

সংগঠনের চেয়ারম্যান এইচ এম জি মোস্তফা ওয়াহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আপিল বিভাগের সাবেক বিচারপতি ছিদ্দিকুর রহমান মিয়া। এছাড়া আরও বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধাবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক সচিব মতিউর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আব্দুল কাদের, আল্লামা মুফতি রুহুল আমিন খান উজানি, এ কে এম আব্দুল ওয়াদুদ, প্রভাষক মাওলানা ওসমান গণি, মাওলানা আবু ইউসুফ, ড. মোরশেদ আলম সালেহী, মাওলানা হাফিজুর রহামন, মাওলানা শাহ্ আলম, মুফতি মুহিবুল্লাহিল বাকী আন নদভী, শাইখ ওসমান গণি প্রমুখ।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে





তারিখ অনুযায়ী খবর দেখুনঃ