Logo
TV
ব্রেকিং নিউজঃ
Sunday 21st July 2024
বিনোদন
জাহির ইকবাল-সোনাক্ষী বিয়ে-বিতর্ক
 SUNNEWSBD.COM
 Publish: 27-Jun-2024

জাহির ইকবাল-সোনাক্ষী বিয়ে-বিতর্ক



সাননিউজবিডি ডটকম ডেস্ক:বিনোদন॥ জাহির ইকবাল ও সোনাক্ষী সিনহার বিয়ে নিয়ে বিতর্ক কম কিছু হয়নি। ভিনধর্মে বিয়ে নিয়ে অনেক প্রশ্ন উঠেছিল। প্রশ্ন উঠেছিল, বিয়ের পর সোনাক্ষী ধর্ম বদলাবেন কিনা! কিন্তু নাহ, পাত্র-পাত্রী কেউই যে নিজেদের ধর্ম বদলাবেন না, তা আগেই জানিয়েছিলেন জাহিরের বাবা। তবে রিসেপশন লুকে সকলকে চমকে দেন সোনাক্ষী। লাল বেনারসি, সিঁথিতে চওড়া সিঁদুর আর হাতে আলতা লাগিয়ে সনাতন ধর্মীয় নববধূর চিরন্তন বেশে ধরা দেন অভিনেত্রী। রবিবার মুম্বাইয়ে পারিবারিকভাবে বিয়ে সেরেছেন তারা।

মুসলমান কিংবা হিন্দু কোনো ধর্মীয় রীতিতে নয়, বিশেষ বিবাহ আইনে বিয়ে করেছেন তারা। তবে তাদের বিয়ের খবর সামনে আসা থেকে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে বিভিন্ন জল্পনা। এখানেই সীমাবদ্ধ নয়। ছড়াচ্ছে তারকা জুটির নামে ঘৃণাও। এই কারণেই ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন সোনাক্ষী সিনহা। বলা যায় বিয়ে করে শান্তিতে নেই নব দম্পতি। এদিকে বিয়ের পর থেকেই পাটনায় একটি গোষ্ঠী ‘লাভ জিহাদ’ বলে বিক্ষোভ দেখাতে শুরু করে। বিষয়টি কোনোভাবেই মেনে নিতে পারেননি অভিনেত্রীর বাবা শত্রুঘ্ন। তিনি মনে করেন, তার মেয়ে যাকে ভালোবেসেছে, তাকে বিয়ে করে কোনো অন্যায় করেনি। শত্রুঘ্ন বলেন, ‘আমার মেয়ে কোনো অন্যায় করেনি।

যাকে ভালোবেসেছে, তাকেই বিয়ে করেছে! একে লাভ জিহাদ বা অন্য কিছুর নাম দেওয়া অনুচিত! নিজেদের জীবন নিয়ে ব্যস্ত থাকুন। সোনাক্ষী-জাহির খুব ভালো আছে, ভালো থাকবে!’ সোনাক্ষীর বিয়ে নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন পাটনার শিব ভবানী সেনা। রীতিমতো বিক্ষোভ দেখানো হয়েছে পাটনা শহরে। তিনি অভিনেত্রীর বিয়েকে ‘লাভ জিহাদ’-বলে আখ্যায়িত করেছেন। তবে সব সমালোচনার বাইরে গিয়ে বিয়েতে সোনাক্ষীর বাবা অভিনেতা-রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহা নিজেই উপস্থিত ছিলেন।

এছাড়া সোনাক্ষী বিয়েতে বলিউডের পরিচিতদের আশীর্বাদ পেয়েছেন। সঞ্জয় লীলা বনশালী থেকে রেখা, সালমান খান থেকে কাজল, সকলে এসেছিলেন। অনিল কাপুর যেমন মজা করছিলেন, তেমনই সোনাক্ষীর প্রিয় বন্ধু হুমা কুরেশি উপস্থিত ছিলেন। কিন্তু সোনাক্ষীর দুই ভাই লব আর কুশকে দেখা যায়নি মিডিয়ার সামনে আসতে। তারা কি সোনাক্ষীর এই বিয়ে মেনে নেননি? এই নিয়ে জলঘোলা শুরু হয়েছে। তারা কী কারণে এই বিয়ের সঙ্গে যুক্ত হলেন না, তা নিয়ে উঠেছে প্রশ্ন। তাদের কি সোনাক্ষীর সঙ্গে সম্পর্ক ভালো নয়? জানতে চেয়ে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করছেন নেটিজেনরা।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি দিয়ে সোনাক্ষী লেখেন ‘এই দিনেই, সাত বছর আগে (২৩.৬.২০১৭) তে একে অপরকে চোখে হারিয়েছিলাম। এই ভালোবাসাকে শুদ্ধ রূপ দিয়েছিলাম, এই ভালোবাসাকে বাঁচিয়ে রেখেছিলাম। আজ সেই ভালোবাসা আমাদের সমস্ত বাধা পার করে এই জায়গায় নিয়ে এসেছে। আমাদের নিজ নিজ দেবতার (ঈশ্বর-আল্লাহ) আশীর্বাদে আমরা এখন স্বামী- স্ত্রী।’





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে


এই মুহুর্তের শীর্ষ খবর



তারিখ অনুযায়ী খবর দেখুনঃ



সর্বাধিক পঠিত