Logo
TV
ব্রেকিং নিউজঃ
Sunday 21st July 2024
বিনোদন
বক্স অফিসে রেকর্ড গড়লো ‘কল্কি ২৮৯৮ এডি’!
 SUNNEWSBD.COM
 Publish: 28-Jun-2024

বক্স অফিসে রেকর্ড গড়লো ‘কল্কি ২৮৯৮ এডি’!

সাননিউজবিডি ডটকম ডেস্ক:বিনোদন॥ মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’। আর মুক্তি পেয়েই সাড়া ফেলে দিল ছবিটি! যার আভাস ধরা পড়ল ছবিটির বক্স অফিস আয়ে।

জানা গেছে, মুক্তির প্রথম দিনই রেকর্ড ব্রেকিং আয় করেছে প্রভাস এবং দীপিকা পাডুকোন অভিনীত এ ছবিটি।

বলিউড মুভি রিভিউজ বলছে, সাড়া বিশ্বজুড়ে প্রায় ১৮০ কোটি আয়ের রেকর্ড গড়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’। যার ভেতর শুধু ভারতীয় বক্স অফিসেই প্রায় ১১৫ কোটি রুপি আয় করেছে ছবিটি। ফলে মুক্তির প্রথম দিনে ভারতীয় সিনেমা হিসেবে বিশ্বব্যাপী সর্বোচ্চ আয়ের দিক থেকে ‘কল্কি’ এখন তৃতীয় অবস্থানে জায়গা করে নিয়েছে। যেই তালিকার প্রথম ও দ্বিতীয় অবস্থানে যথাক্রমে রয়েছে ‘আরআরআর’ এবং ‘বাহুবলী ২’।

এছাড়াও তামিল, তেলেগুসহ অন্যান্য ভার্সন থেকে ছবিটির আয় দাঁড়িয়েছে ৮৬ কোটি এবং হিন্দি ভার্সনে এই ছবিটি ২৮ কোটি রুপি আয় করেছে বলে জানা গেছে। ফলে প্রথম দিনের নিরিখে ‘কল্কি ২৮৯৮ এডি’ যে বেশ ভালোই ব্যবসা করেছে এবং সাড়া পেয়েছে সেটা নিঃসন্দেহে বলা যায়।

এর আগে ছবিটির অগ্রিম বুকিংয়েও সিনেমা নির্মাতাদের অবাক করেছে দর্শকরা। সিনেমাটিকে ঘিরে যে দর্শকদের মধ্যে ব্যাপক উচ্ছ্বাস সেটি এর আয়ের দিকে তাকালেই বোঝা যায়। ছবির গল্প, চিত্রনাট্য, ভিএফএক্স সবই প্রশংসা পেয়েছে দর্শকদের। নাগ অশ্বিন পরিচালিত প্রায় ৬০০ কোটি বাজেটের এই ব্যয়বহুল ছবিতে দেখা যাবে প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসানের মতো তুখোড় অভিনেতাদের।

‘কল্কি’-তে মহাভারতের যোগ আছে। তার উপর ভিত্তি করেই ভবিষ্যতের গল্প সাজিয়েছেন পরিচালক নাগ অশ্বিন। এই ছবির সুবাদেই দীর্ঘ ৩৮ বছর পর অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন কমল হাসান। অশ্বথামার চরিত্রে অভিনয় করেছেন বিগ বি। আর কমল হাসান প্রধান খল চরিত্র সুপ্রিম ইয়াসকিন।

এছাড়াও ছবিতে রয়েছেন দক্ষিণী অভিনেতা ব্রহ্মানন্দম, পশুপতি, শোভনা। ভৈরবের ছায়াসঙ্গী বুজ্জির জন্য কণ্ঠ দিয়েছেন কীর্তি সুরেশ। আর ছবিতে বাঙালির পাওনা কমান্ডার মানসের চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে


এই মুহুর্তের শীর্ষ খবর



তারিখ অনুযায়ী খবর দেখুনঃ



সর্বাধিক পঠিত