Logo
TV
ব্রেকিং নিউজঃ
Thursday 19th September 2024
বিনোদন
নিজের নাম পরিবর্তন করলেন আলিয়া
 SUNNEWSBD.COM
 Publish: 17-Sep-2024

নিজের নাম পরিবর্তন করলেন আলিয়া



সাননিউজবিডি ডটকম ডেস্ক:বিনোদন॥ বেশ কিছুদিন বিরতি নিয়ে আবারো পর্দা কাঁপাবেন বলিউড কুইন আলিয়া ভাট। ব্যস্ত রয়েছেন তার আসন্ন ছবি ‘জিগরা’ নিয়ে। এরই মধ্যে জানা গেল নিজের নামের পাশে অন্য এক পদবী জুড়ে দিয়েছেন অভিনেত্রী।

পছন্দের নায়ককে জীবনের নায়ক বানিয়েছেন আলিয়া। ক্যারিয়ার শুরুর সময় থেকেই একাধিক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, রণবীর কাপুরকে তিনি পছন্দ করেন।

তাইতো ২০২২-এ তারা গাঁটছড়া বাঁধেন। বর্তমানে একমাত্র কন্যা রাহাকে নিয়ে তাদের সুখের সংসার। সম্প্রতি জানা গেল, বিয়ের পর নিজের নামেও পরিবর্তন এনেছেন অভিনেত্রী। কপিল শর্মার অনুষ্ঠানে এসে তা প্রকাশ করলেন আলিয়া।

‘জিগরা’ ছবির প্রচারে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-এর দ্বিতীয় সিজনে এসেছিলেন অভিনেত্রী। অনুষ্ঠানের ট্রেলারের এক ঝলক এই মুহূর্তে সামাজিক যোগাযোমাধ্যমে ভাইরাল।

সেই অনুষ্ঠানেই অভিনেত্রী ঘোষণা করেন, তিনি এখন আর শুধু আলিয়া ভাট নন। তার নাম আলিয়া ভাট কাপুর। কৌতুকশিল্পী তথা অভিনেতা সুনীল গ্রোভারের প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ‌‍‍‌‌আমি হলাম আলিয়া ভাট কাপুর।

আলিয়াকে শেষ দেখা গিয়েছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে। অন্য দিকে রণবীরের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘অ্যানিমেল’। বর্তমানে তিনি রামায়ণ নিয়ে ব্যস্ত। এই ছবিতে রামের চরিত্রেই অভিনয় করছেন তিনি। বিপরীতে সীতার চরিত্রে রয়েছেন সাই পল্লবী। আর ‘জিগরা’ নিয়ে বেশ উচ্ছ্বসিত রণবীর ঘরনী।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে


এই মুহুর্তের শীর্ষ খবর



তারিখ অনুযায়ী খবর দেখুনঃ