Logo
TV
ব্রেকিং নিউজঃ
Thursday 19th September 2024
রাজনীতি
বিএনপির সমাবেশে যোগ দিতে নয়াপল্টনে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা
 SUNNEWSBD.COM
 Publish: 17-Sep-2024

বিএনপির সমাবেশে যোগ দিতে নয়াপল্টনে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা



সাননিউজবিডি ডটকম ডেস্ক:॥রাজনীতি॥ আন্তর্জাতিক গণতন্ত্র দিবস উপলক্ষে রাজধানীর নয়াপল্টনে বিএনপির সমাবেশে যোগ দিতে রাজধানীর বিভিন্ন ওয়ার্ড ও থানা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নয়াপল্টনে জড়ো হচ্ছেন দলটির নেতাকর্মীর। পাশাপাশি দলটির অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও আসছেন।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বেলা আড়াইটায় নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। লন্ডন থেকে ভার্চ্যুয়ালি যোগ দেবেন তিনি।

বেলা আড়াইটায় কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও বেলা ১২টার আগে থেকেই ছোট ছোট মিছিল নিয়ে জড়ো হতে থাকেন দলটির নেতাকর্মীর। তাদের হাতে দলীয় ও জাতীয় পতাকা, ব্যানার ও ফেস্টুন দেখা গেছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নয়াপল্টন ও এর আশপাশের এলাকায় বিএনপি নেতাকর্মীদের উপস্থিতিতে সরগরম হয়ে উঠছে।

স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠেছে নয়াপল্টন। সমাবেশ কেন্দ্র করে কার্যালয়ের সামনে অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়েছে।

সমাবেশে সভাপতিত্ব করবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সঞ্চালনায় থাকবেন দলটির প্রচার সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু। এছাড়া সমাবেশে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্যবৃন্দ ও সিনিয়র নেতৃবৃন্দ গণসমাবেশে বক্তব্য রাখবেন।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে


এই মুহুর্তের শীর্ষ খবর



তারিখ অনুযায়ী খবর দেখুনঃ