Logo
TV
ব্রেকিং নিউজঃ
Friday 18th October 2024
ভ্রমন
অতি বৃষ্টিতে দুইদিন বন্ধ থাকার পর যান চলাচল শুরু সাজেকে
 SUNNEWSBD.COM
 Publish: 10-Aug-2023

অতি বৃষ্টিতে দুইদিন বন্ধ থাকার পর যান চলাচল শুরু সাজেকে



সাননিউজবিডি ডটকম ডেস্ক॥ভ্রমন॥ ভারী বর্ষণে দুই দিন খাগড়াছড়ির সঙ্গে সাজেকের সড়ক যোগাযোগ বন্ধ থাকার পর চালু হয়েছে যান চলাচল। বৃহস্পতিবার (১০ আগস্ট) খাগড়াছড়ি থেকে বেশ কয়েকটি গাড়ি সাজেকের উদ্দেশ্যে ছেড়ে গেছে। সাজেক থেকে ছেড়ে এসেছে পর্যটকবাহী গাড়ি।

অতি বর্ষণের ফলে উজান হতে নেমে আসা পাহাড়ী ঢলে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার প্রধান সড়কের একটি কালভার্ট ডুবে যায়। যেহেতু সাজেকে দীঘিনালা হয়ে যাতায়াত করতে হয়, তাই সাজেকে যাতায়াতের পথও বন্ধ আছে। মঙ্গলবার (৮ আগস্ট) ও বুধবার (৯ আগস্ট) সাজেক থেকে কোনো গাড়ি ছেড়ে আসেনি বা বাঘাইহাট থেকেও সাজেকে কোনো গাড়ি প্রবেশ করতে পারেনি। সাজেকে অবস্থানরত পর্যটকরা মঙ্গল ও বুধ দুইদিন সেখানেই আটকা ছিলেন।

সাজেক জুমঘর ইকো রিসোর্টের ব্যবস্থাপক ইয়ারং ত্রিপুরা জানান, দুই দিন রাস্তা বন্ধ থাকার পর আজ সকালে সাজেক থেকে গাড়ি ছেড়ে গেছে। যে সকল পর্যটকরা সাজেকে আটকা ছিলেন তারা সকলেই চলে গেছেন। খাগড়াছড়ি থেকে গাড়ি আসলে নতুন পর্যটক প্রবেশ করবেন।

সাজেক রিসোর্ট কটেজ মালিক সমিতির সাধারণ সম্পাদক জেরি লুসাই জানান, বৃহস্পতিবার সকালে সাজেক থেকে গাড়ি খাগড়াছড়ির উদ্দেশ্যে ছেড়ে গেছে। যেসকল পর্যটক থেকে গিয়েছিলেন তারাও আজ ফিরে যাচ্ছেন। খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা গাড়িতে সাজেকে আজ নতুন পর্যটক আসবে।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার জানান, রাস্তা থেকে পানি নেমে যাওয়ায় আজ সকাল ৯টার দিকে সাজেক থেকে পর্যটকদের গাড়ি চলাচল শুরু হয়েছে। খাগড়াছড়ি থেকেও সাজেকের উদ্দেশ্যে কিছু গাড়ি ছেড়ে গেছে বলে জেনেছি।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে


এই মুহুর্তের শীর্ষ খবর



তারিখ অনুযায়ী খবর দেখুনঃ