Logo
TV
ব্রেকিং নিউজঃ
Wednesday 28th February 2024
বিনোদন
মিস আমেরিকা’ মুকুট জিতলেন যুদ্ধবিমানের পাইলট
 SUNNEWSBD.COM
 Publish: 16-Jan-2024

‘মিস আমেরিকা’ মুকুট জিতলেন যুদ্ধবিমানের পাইলট



সাননিউজবিডি ডটকম ডেস্ক:বিনোদন॥ মিস আমেরিকা ২০২৪-এর মুকুট জিতলেন মার্কিন যুদ্ধবিমানের পাইলট ম্যাডিসন মার্শ।

বাংলাদেশ সময় সোমবার ডিস্ট্রিক্ট অব কলম্বিয়াসহ আমেরিকার ৫০টি অঙ্গরাজ্যের প্রতিনিধিত্বকারী ৫১ জন পেছনে ফেলে এ খেতাব জিতেন ২২ বছর বয়সী মার্শ।

ম্যাডিসনকে বিজয়ী মুকুট পরিয়ে দেন সাবেক মিস আমেরিকাখ্যাত গ্রেস স্ট্যানকে। আসরে প্রথম রানারআপ হয়েছেন এলি ব্রেক্স, দ্বিতীয় রানারআপ সিডনি ব্রিজেস, তৃতীয় ম্যালোরি হাডসন ও চতুর্থ হয়েছেন ক্যারোলিন প্যারেন্ট।

মিস আমেরিকা খেতাব জয়ের পর ম্যডিসনকে নিয়ে মার্কিন বিমান বাহিনী তাদের অফিসিয়াল এক্স হ্যান্ডেলে লিখেছে, আমাদের বৈমানিক সেকেন্ড লেফটেন্যান্ট ম্যাডিসন মার্শ ওরফে মিস কলোরাডোকে অভিনন্দন। যিনি সদ্যই মিস আমেরিকা-২০২৪ মুকুট জিতেছেন! মার্শই প্রথম সক্রিয়-কর্তব্যরত সেনা সদস্য যিনি এই শিরোপা জিতেছেন।

মার্কিন বিমান বাহিনীর সেকেন্ড লেফটেন্যান্ট ম্যাডিসন মার্শ। পাশাপাশি হার্ভার্ড কেনেডি স্কুলের পাবলিক পলিসি প্রোগ্রামের মাস্টার্সের শিক্ষার্থী তিনি। এর আগে প্রথম সক্রিয়-কর্তব্যরত বিমান বাহিনীর কর্মকর্তা হিসেবে মিস কলোরাডো ২০২৩-এ বিজয়ী হয়ে জাতীয় খেতাব পেয়েছিলেন। এ ছাড়া ফ্লোরিডার অরল্যান্ডো সৌন্দর্য প্রতিযোগিতায়ও বিজয়ীর হয়েছিলেন তিনি।

ছোটবেলা থেকেই মার্শ পাইলট হওয়ার স্বপ্ন দেখতেন। ১৩ বছর বয়সে তার বাবা-মা তাকে একটি মহাকাশ শিবিরে পাঠিয়েছিলেন যেখানে তিনি মহাকাশচারী এবং ফাইটার পাইলটদের সাথে দেখা করেছিলেন। ১৫ বছর বয়সে, তিনি উড়ানের পাঠ নিতে শুরু করেন এবং দুই বছর পর তিনি তার পাইলটের লাইসেন্স অর্জন করেন। সৌন্দর্য প্রতিযোগিতার পাশাপাশি ম্যাডিসন মার্শ ভবিষ্যতে নিজেকে ‌‘টপ গান’ ফাইটার পাইলট হিসেবে দেখতে চান।





এমদাদুল ইসলাম ( ইনতা )
সম্পাদক
সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে





তারিখ অনুযায়ী খবর দেখুনঃ



সর্বাধিক পঠিত