Logo
TV
ব্রেকিং নিউজঃ
Saturday 21st September 2024
জাতীয়
বিজিবির বাধায় সীমান্তে বেড়া দিতে পারেনি ভারতীয় বিএসএফ
 SUNNEWSBD.COM
 Publish: 20-Sep-2024

বিজিবির বাধায় সীমান্তে বেড়া দিতে পারেনি ভারতীয় বিএসএফ



জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ধরন্জী ইউনিয়নের উচনা ঘোনাপাড়া ২৮১নং পিলার এলাকায় বিএসএফ (ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী) কাঁটাতারের বেড়া দেয়ার প্রস্তুতি নিলে বিজিবি (বর্ডার গার্ড বাংলাদেশ) সদস্যরা বাধা দেয়। এতে দুই বাহিনীর মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হাটখোলা ক্যাম্পের আওতাধীন ঘোনা পাড়া সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে।

বিজিবি ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পাঁচবিবি উপজেলার হাটখোলা বিওপির উচনা ঘোনাপাড়া মেইন ২৮১ নং পিলারের সাব পিলার নং ৩৭ ও ৩৮ ভারতীয় অভ্যন্তরে ৫০ গজ ভেতরে কাঁটাতারের বেড়া ফেলে ভারতীয় বিএসএফ। এ সময় হাটখোলা বিওপির ক্যাম্প কমান্ডার সাইদুল বারী কাঁটাতারের বেড়া দেয়ার প্রস্তুতি নেয়া কালীন বাধা প্রদান করেন। এরপর থেকে ওই এলাকায় বিজিবির উপস্থিতি জোরদার করা হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকাল সাড়ে সাতটায় সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। তবে মানুষের মধ্যে আতঙ্ক কাজ করছে।

হাটখোলা বিওপি কমান্ডার সাইদুল বারী জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় বিএসএফ ২৮১ নং পিলার এলাকায় জঙ্গল পরিষ্কার করে কাউকে কিছু না জানিয়ে তাঁরকাটার বেড়া দেয়ার চেষ্টা করলে আমরা বিজিবি সদস্যরা বাঁধা দিয়ে কাজ বন্ধ করে দেয়া হয়েছে। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে


এই মুহুর্তের শীর্ষ খবর



তারিখ অনুযায়ী খবর দেখুনঃ