Logo
TV
ব্রেকিং নিউজঃ
Sunday 8th September 2024
সারা বাংলা বরিশাল পটুয়াখালী
পটুয়াখালীর কলাপাড়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটের ছুরিকাঘাতে এক স্কুলছাত্রী গুরুতর আহত
 SUNNEWSBD.COM
 Publish: 01-Sep-2018

সাননিউজবিডডিটকম ডেস্ক: প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটের ছুরিকাঘাতে এক স্কুলছাত্রী গুরুতর আহত হয়েছে। পরে মুমূর্ষ অবস্থায় ওই শিক্ষার্থীকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। আজ শনিবার সকালে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধুলাসার ইউনিয়নের ধুলাসার বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় চত্বরে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর স্থানীয় ও শিক্ষার্থীরা নাঈমকে আটক করে মহিপুর থানা পুলিশের কাছে সোপর্দ করে। পুলিশ তাকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করছে।

আহত তুলি আক্তার (১৪) ধুলাসার ইউনিয়নের পশ্চিম ধুলাসার গ্রামের নিজাম উদ্দিন হাওলাদারের ছেলে। ঘাতক নাঈম হোসেন(১৬) একই ইউনিয়নের পূর্বধুলাসার গ্রামের সোলায়মান মিয়ার ছেলে।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, দীর্ঘ আট মাস ধরে নাঈম ফুফাতো বোন তুলিকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসতো। এক পর্যায়ে পারিবারিকভাবে লেখাপড়া চালিয়ে যাওয়ার জন্য নাঈমকে বলা হয়। লেখাপাড়া শেষে পরবর্তীতে সিদ্ধান্ত নেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়। এর পরও নাঈম তুলিকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছিল। সর্বশেষ আজ শনিবার সকাল সাড়ে নয়টায় বিদ্যালয়ের গেটের সামনে পূর্ব পরিকল্পিতভাবে তুলির পেটে ধারালো ছুরি ঢুকিয়ে দেয় নাঈম। এ সময় স্থানীয়রা তাৎক্ষণিক তুলিকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে দ্রুত বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে কলাপাড়া হাসপাতালের মেডিক্যাল অফিসার জে এইচ খাল লেলিন কালের কণ্ঠকে জানান, তুলি আক্তারের নাভির নিচের ডান পাশে একটি ধারালো ছুরি ঢুকিয়ে দেয়ায় পাঁচ থেকে ছয় ইঞ্চি চামড়া কেটে নাড়ি-ভঁড়ি বেড়িয়ে এসেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মেয়েটির জড়ায়ু এবং মূত্র থলি মারাত্মক ক্ষত সৃস্টি হয়েছে।

তিনি আরো বলেন, আমরা শিক্ষার্থীর পেট থেকে ছুরিটি বের না করে প্রয়োজনীয় ওষুধ এবং রক্ত গ্রুপিং করে বি পজিটিভ রক্ত এক ব্যাগ পুশ করে এবং এক ব্যাগ সঙ্গে করে দিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠিয়ে দিয়েছি।

এ প্রসঙ্গে ধুলাসর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইব্রাহীম জানান, নাইমের বখাটেপনা ও উত্যক্ত করা নিয়ে বেশ কয়েকবার শালিস বৈঠক হয়েছে। তাতেও কোনো ফল আসেনি। বিদ্যালয়ের সকল শিক্ষার্থী এবং শিক্ষকগণ এ ঘটনায় অভিযুক্ত এবং জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কাছে দাবি তোলেন।

এ ব্যাপারে মহিপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, বখাটে নাইমকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাব চলছে। মামলার প্রস্তুতি চলছে।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে





তারিখ অনুযায়ী খবর দেখুনঃ