Logo
TV
ব্রেকিং নিউজঃ
Friday 18th October 2024
সারা বাংলা চট্টগ্রাম চট্টগ্রাম
মাদকের টাকা দিতে না পারায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরুদ্ধে হত্যা
 SUNNEWSBD.COM
 Publish: 29-Sep-2018

সাননিউজবিডি ডটকম ডেস্ক: আড়াইহাজারে মাদকের টাকা না দিতে পারায় সাহেরা বেগম (২৪) নামে এক অন্তঃসত্ত্বাকে শ্বাসরুদ্ধে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার ধোপারটেক এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ শনিবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠিয়েছে। নিহত সাহেরা ওই এলাকার আপেল মিয়ার স্ত্রী। ঘটনার পর থেকে স্বামী আপেল মিয়া পলাতক রয়েছেন।

আড়াইহাজার থানার এসআই আবুল কাসেম জানান, দুই বছর আগে ধোপারটেক গ্রামের সুরুজ মিয়ার মেয়ে সাহেরা আক্তারের সঙ্গে একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আপেল মিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকে মাদকের টাকার জন্য সাহেরাকে শারীরিক ও মানসিক নির্যাতন চালাতেন আপেল। এরমধ্যে সাহেরা অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

শুক্রবার রাতে মাদকের টাকা না দিতে পারায় ফের বাককবিতণ্ডার পর সাহেরা ঘুমিয়ে যান। পরে রাজ্জাক ঘুমন্ত সাহেরাকে শ্বাসরুদ্ধে হত্যা করে পালিয়ে যান। শনিবার সকালে সাহেরার কোন সাড়াশব্দ না পেয়ে পরিবারের অন্য সদস্যরা তাকে মৃত অবস্থায় উদ্ধার করেন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। নিহত সাহেরা ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে


এই মুহুর্তের শীর্ষ খবর



তারিখ অনুযায়ী খবর দেখুনঃ