Logo
TV
ব্রেকিং নিউজঃ
Friday 18th October 2024
রাজনীতি
আপনারা কী কী করবেন যত দ্রুত সম্ভব করেন : দুদু
 SUNNEWSBD.COM
 Publish: 17-Oct-2024

আপনারা কী কী করবেন যত দ্রুত সম্ভব করেন : দুদু



সাননিউজবিডি ডটকম ডেস্ক:॥রাজনীতি॥ অন্তর্বর্তীকালীন সরকারের উদ্দেশ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আপনারা কী কী করবেন যত দ্রুত সম্ভব করেন। তবে একটি নির্বাচনের দিন-তারিখ ঠিক করেন রোডম্যাপ করেন।

তিনি বলেন, ভালো নির্বাচন কী করে করতে হয়, তা এ দেশের জনগণ ভালো করেই জানে। পুলিশ ঠিক করতে হবে, প্রশাসন ঠিক করতে হবে। এসব তাল-বাহানা দেশের জনগণ দেখতে চায় না।

আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরাম খাঁ হলে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সেনাপ্রধানের উদ্দেশ্যে শামসুজ্জামান দুদু বলেন, আপনারা যে ছয় শ’ জনকে আশ্রয় দিয়েছিলেন, তারা কারা? তারা কোথায় গেল? তাদের তালিকা প্রকাশ করুন।

অন্তর্বর্তীকালীন সরকারের উদ্দেশ্যে শামসুজ্জামান দুদু বলেন, আমরা আপনাদের পরশপাথর মনে করি। আপনারা নিজেদের পরশপাথর মনে করেন কি না? যদি মনে করেন, তাহলে নির্বাচনের তারিখ রোডম্যাপ ঘোষণা করেন।

তিনি বলেন, নির্বাচনের রোডম্যাপ যত তাড়াতাড়ি ঘোষণা করবেন, নাগরিক প্রত্যাশা তত তাড়াতাড়ি পূরণ হবে। এই কাজটা করতে পারলে জাতি আপনাদের স্মরণে রাখবে। ইতিহাসে আপনাদের নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

দুদু বলেন যে ভাবা যায়, একজন প্রধানমন্ত্রী ১৫ বছর দেশ দখল করে বসেছিলেন! তিনি দেশ থেকে পালিয়েছেন। তার মন্ত্রী, এমপি, প্রধান বিচারপতি পালিয়েছেন। আমার মনে হয় পৃথিবীতে এরকম নজির আর কোথাও নাই। তারা এমন কঠিন পরিস্থিতি সৃষ্টি করেছিল যে তাদের পালিয়ে যাওয়া ছাড়া বাঁচার আর কোনো পথ ছিল না।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে


এই মুহুর্তের শীর্ষ খবর



তারিখ অনুযায়ী খবর দেখুনঃ