Logo
TV
ব্রেকিং নিউজঃ
Friday 18th October 2024
অন্যান্য
সাকিবকে দল থেকে বাদ দিতে ‘মিরপুর ব্লকেড’ ঘোষণা
 SUNNEWSBD.COM
 Publish: 17-Oct-2024

সাকিবকে দল থেকে বাদ দিতে ‘মিরপুর ব্লকেড’ ঘোষণা



সাননিউজবিডি ডটকম ডেস্ক:-॥অন্যান্য॥ ভেতরে দক্ষিণ আফ্রিকা দলের অনুশীলন চলছে। বাইরে চলছে মিছিল। সাকিব আল হাসানের দেশে ফেরার বিষয়ে প্রতিবাদ জানাচ্ছেন কিছু তরুণ। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট স্কোয়াড থেকে সাকিবের নাম বাদ না দিলে ‘মিরপুর ব্লকেড’ করা হবে বলে জানিয়েছেন তারা।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুর থেকে মিরপুরে জড়ো হন কিছু তরুণ। ‘আমার ভাই কবরে, সাকিব কেন বাহিরে’, ‘টরন্টো নাকি মিরপুর, মিরপুর মিরপুর’ স্লোগান দেন তারা। এ সময় তাদের হাতে প্রতিবাদী ভাষায় লেখা বিভিন্ন প্ল্যাকার্ড দেখা যায়।

একপর্যায়ে পুলিশ তাদেরকে বাধা দেওয়ার চেষ্টা করে। পরে তারা বিসিবি সভাপতি বরাবর স্লোগান দিতে বিসিবি কার্যালয়ে যাওয়ার ইচ্ছের কথা জানান। কিছুক্ষণ আলোচনার পর বিক্ষোভকারীদের প্রতিনিধি হিসেবে পাঁচজন ভেতরে প্রবেশ করেন। তারা বিসিবির নিরাপত্তা প্রধান মেজর হাসিবের কাছে স্মারকলিপি দিয়েছেন বলে জানান।

স্মারকলিপি প্রদান শেষে ‘মিরপুরের ছাত্র-জনতার’ প্রতিনিধি পরিচয়ে কথা বলেন আল মাসনূন। সেখানে তিনি সাকিবকে মিরপুর টেস্টের দল থেকে বাদ দেওয়ার দাবি জানান। তা না হলে মিরপুর ব্লকেড করা হবে।

উল্লেখ্য, গত ৫ আগস্ট ছাত্র-জনতার অভ্যূত্থানে পতন হয় আওয়ামী লীগ সরকারের। বিলুপ্ত সংসদের সদস্য ছিলেন সাকিব। এজন্য তার বিরুদ্ধে ক্ষোভ রয়েছে বিক্ষোভকারীদের।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে


এই মুহুর্তের শীর্ষ খবর



তারিখ অনুযায়ী খবর দেখুনঃ