Logo
TV
ব্রেকিং নিউজঃ
Sunday 8th September 2024
অন্যান্য
টাকার কার্পেটে প্রেমিকাকে হাঁটালেন যুবক
 SUNNEWSBD.COM
 Publish: 27-Jun-2024

টাকার কার্পেটে প্রেমিকাকে হাঁটালেন যুবক



সাননিউজবিডি ডটকম ডেস্ক:-॥অন্যান্য॥ টাকা বেশি হলে মানুষ কতকিছুই না করে। এবার এক অদ্ভুত ঘটনার সৃষ্টি করেছেন রাশিয়ান এক যুবক। তিনি প্রেমিকার হাত ধরে তাকে নগদ টাকার বান্ডিলের ওপর দিয়ে হাঁটিয়ে নিয়ে যাচ্ছেন- এমন একটি ভিডিও সামাজিক মাধ্যমে আলোচনার জন্ম দিয়েছে। এ ঘটনায় চলছে তীব্র বিতর্ক। খবর এনডিটিভির।

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেছিলেন রাশিয়ান উদ্যোক্তা এবং সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব সের্গেই কোসেনকো। তিনি ‘মিস্টার থ্যাংক ইউ’ নামেও পরিচিত। ভিডিও তৈরি এবং প্রেমিকাকে রাজকীয় অভ্যর্থনা দিতেই নগদ টাকার বান্ডিল দিয়ে কার্পেট তৈরি করেছিলেন তিনি।

ভিডিওতে দেখা যায়, কোসেনকোর প্রেমিকা একটি হেলিকপ্টার থেকে নেমে তার হাত ধরে টাকার স্তূপের ওপর দিয়ে হাঁটছেন। ভিডিওটির ক্যাপশনে তিনটি প্রেম-পূর্ণ ইমোজি দেওয়া ছিল।

ভিডিও ছড়িয়ে পড়তেই অনেক নেটিজেন কার্পেট হিসেবে টাকার ব্যবহারে বিরক্তি প্রকাশ করেছেন। কেউ কেউ বলছেন, ওই দম্পতি সম্পদের কুৎসিত প্রদর্শন করেছেন।

আবার নোটগুলো জাল ছিল বলেও দাবি করেছেন অনেকে। তবে নোটগুলো আসল নাকি নকল, তা জানা যায়নি। বিতর্কিত এই ভিডিওর ব্যাপক সমালোচনা করছেন নেটিজেনরা। এমন কাজকে তারা জঘন্য বলে অভিহিত করেছেন। সের্গেই কোসেনকো ইনস্টাগ্রামে নিজেকে একজন গায়ক, উদ্যোক্তা ও ক্রিয়েটর হিসেবে বর্ণনা করেছেন। সামাজিক মাধ্যমের এই প্ল্যাটফর্মে তার চার কোটির বেশি ফলোয়ার রয়েছে।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে





তারিখ অনুযায়ী খবর দেখুনঃ