Logo
TV
ব্রেকিং নিউজঃ
Friday 18th October 2024
খেলা
বাফুফে নির্বাচন ২০২৪ মনোনয়নপত্র জমা দিলেন তিন আলোচিত প্রার্থী
 SUNNEWSBD.COM
 Publish: 15-Oct-2024

বাফুফে নির্বাচন ২০২৪ মনোনয়নপত্র জমা দিলেন তিন আলোচিত প্রার্থী



সাননিউজবিডি ডটকম ডেস্ক:-॥খেলাধুলা॥ মঙ্গলবার ছিল বাফুফে নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার দ্বিতীয় ও শেষ দিন। এ পর্যন্ত মোট ৫২টি মনোনয়নপত্র জমা পড়েছে। সকাল থেকেই সংগঠক এবং সাবেক ফুটবলাররা বাফুফে প্রাঙ্গণে ভিড় করেন। সভাপতি প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে তার ভাই তাজওয়ার আউয়াল মনোনয়নপত্র জমা দেন। সভাপতি পদে মনোনয়নপত্র জমা দেন শাহাদাত হোসেন এবং এএফএম মিজানুর রহমান চৌধুরী-ও।

এদিকে সিনিয়র সহসভাপতি পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আরেক আলোচিত প্রার্থী তরফদার মো. রুহুল আমিন। তবে সেটা দিতে তিনিও নিজে বাফুফেতে আসেননি। তার পক্ষে মনোনয়নপত্র জমা দিয়েছেন তারই এক প্রতিনিধি। তরফদারের প্রধান প্রতিদ্বন্দ্বী ইমরুল হাসানও জমা দেন মনোনয়নপত্র।

সহসভাপতি পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ওয়াহিদ উদ্দিন চৌধুরী, ফাহাদ এ করিম, নাসের শাহরিয়ার জাহেদী, সাব্বির আহমেদ আরেফ, সৈয়দ রুম্মন বিন ওয়ালী সাব্বির, শফিকুল ইসলাম মানিক ও ইকবাল হোসেন।

এছাড়া সদস্যপদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আমিরুল ইসলাম বাবু, মাহিউদ্দিন আহমেদ সেলিম, গোলাম গাউস, মাহফুজা আক্তার কিরণ, মহিদুর রহমান মিরাজ, শাকিল মাহমুদ চৌধুরী, আমের খান, সত্যজিৎ দাস রূপু, সৈয়দ হাছান কানন ও বিজন বড়ুয়াসহ মোট ৪০ জন।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে


এই মুহুর্তের শীর্ষ খবর



তারিখ অনুযায়ী খবর দেখুনঃ