Logo
TV
ব্রেকিং নিউজঃ
Friday 18th October 2024
প্রিয় ঝিনাইদহ
ঝিনাইদহে কালীগঞ্জে গভীর রাতে গ্যারেজের তালা কেটে ৪ টি ইজিবাইক চুরি
 SUNNEWSBD.COM
 Publish: 04-Jul-2022

ঝিনাইদহে কালীগঞ্জে গভীর রাতে গ্যারেজের তালা কেটে ৪ টি ইজিবাইক চুরি

কালীগঞ্জ ঝিনাইদহ : কালীগঞ্জে ইজিবাইক চার্জ গ্যারেজের তালা কেটে চার টি ইজিবাইক চুরি গেছে। রোববার দিবাগত গভীর রাতে শহরের আয়েশা খাতুন তেল পাম্পের পিছনে অচিন্ত প্রামানিকের গ্যারেজে চুরির ঘটনাটি ঘটে। তবে চুরি হওয়া ইজিবাইকগুলোর মধ্যে সোমবার ভোরে ঝিনাইদহের চুটুলিয়া নামক মোড় থেকে পরিত্যক্ত অবস্থায় একটি ইজিবাইক উদ্ধার হয়েছে। এ ঘটনায় গ্যারেজ মালিক কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

যাদের ইজিবাইক হারিয়েছে তারা হলেন, কালীগঞ্জ পৌরসভার আড়পাড়া গ্রামের শুশান্ত চক্রবর্তী, একই গ্রামের জিল্লুর রহমান, ফয়লা মাষ্টারপাড়ার নিমাই দাস, চাপালী গ্রামের রিপন হোসেন। তাদের মধ্যে রিপন হোসেনের ইজিবাইকটি ঝিনাইদহ মহাসড়কের চুটুলিয়া মোড়ে বিকল অবস্থায় উদ্ধার করা হয়েছে।

গ্যারেজ মালিক অচিন্ত প্রামানিক জানায়, প্রতিদিন রাতে তার গ্যারেজে কমপক্ষে ১৮ থেকে ২০ টি ইজিবাইক বানিজ্যিকভাবে চার্জ দেয়া হয়। চার্জ হয়ে গেলে পরদিন সকালে এসে মালিকেরা নিয়ে যান। প্রতিদিনের ন্যায় রোববার রাতে ইজিবাইকগুলো চার্জে বসিয়ে গ্যারেজ তালাবদ্ধ করে বাড়িতে চলে আসেন তিনি। পরদিন সকালে গিয়ে দেখেন সামনের দরজার হুক কাটা এবং ৪ টি ইজিবাইক নেই।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্যা জানান, চুরির ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছেন। পুলিশ ইজিবাইগুলো উদ্ধারে জোর অভিযান শুরু করেছেন।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে


এই মুহুর্তের শীর্ষ খবর



তারিখ অনুযায়ী খবর দেখুনঃ