Logo
TV
ব্রেকিং নিউজঃ
Friday 18th October 2024
প্রিয় ঝিনাইদহ
ঝিনাইদহের মোবারকগঞ্জ চিনিকলের পুকুর থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার
 SUNNEWSBD.COM
 Publish: 30-Sep-2024

ঝিনাইদহের মোবারকগঞ্জ চিনিকলের পুকুর থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার



কালীগঞ্জ (ঝিনাইদহ) সাননিউজবিডি ডেস্ক: ঝিনাইদহ জোলার কালীগঞ্জ উপজেলা শহরে পানিতে ডুবে আব্দুল হামিদ (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে মোবারকগঞ্জ সুগার মিলের কলোনী সংলগ্ন একটি পুকুর থেকে তার ভাসমান মরদেহটি উদ্ধার করা হয়।



স্থানীয়রা জানায়, দক্ষিন অঞ্চলের সর্ব বৃহত ভারি শিল্প প্রতিষ্টান মোবারকগঞ্জ সুগার মিল (চিনিকল) অবসরপ্রাপ্ত শ্রমিক মোঃ আব্দুল হামিদ রবিবার বিকেলে মিলের কলোনীর তার বাড়ি থেকে বের হয়। অনেক খোঁজাখুজি করার পরও তার পরিবার রাতে সন্ধান পাই নায়। সোমবার সকালে চিনিকলের কলোনীর পুকুরের পানিতে তার মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

পরে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে তার মরদেহ উদ্ধার করে। ৭০ বছর বয়সী আব্দুল হামিদ অবসরের পর পরিবারের সঙ্গে মোচিক কলোনির একটি বাড়িতে বসবাস করতেন।

স্থানীয়রা জানান, আব্দুল হামিদ সুগার মিলের অবসরপ্রাপ্ত শ্রমিক ছিলেন। তিনি দৃর্ঘ্যদিন মৃগী রোগে ভুগছিলেন। রবিবার বিকেলের পর কোন এক সময় তিনি পুকুর পড়ে যেয়ে থাকতে পারেন এবং সে মৃগী রোগী হওয়ায় পানিতে পড়ে ডুবে মারা যেতে পারে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আজিফ জানান, সুগার মিলের পুকুর থেকে অবসরপ্রাপ্ত এক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে


এই মুহুর্তের শীর্ষ খবর



তারিখ অনুযায়ী খবর দেখুনঃ