Logo
TV
ব্রেকিং নিউজঃ
Friday 18th October 2024
প্রিয় ঝিনাইদহ
ঝিনাইদহ জেলার সেরা চেয়ারম্যান কালীগঞ্জের কোলা ইউপির আলাউদ্দীন
 SUNNEWSBD.COM
 Publish: 14-Mar-2024

ঝিনাইদহ জেলার সেরা চেয়ারম্যান কালীগঞ্জের কোলা ইউপির আলাউদ্দীন



ঝিনাইদহ সংবাদদাতা:-

ঝিনাইদহ জেলার সের ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন কালীগঞ্জ উপজেলার ৩ নং কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন আল আজাদ। জেলা প্রশাসন কর্তৃক চলতি বছরের ফেব্রæয়ারি মাসের ভালো কাজের স্বীকৃতি স্বরূপ জেলার সেরা জনপ্রতিনিধি (ইউপি চেয়ারম্যান) মনোনীত হয়েছেন তিনি।

বৃহস্পতিবার বেলা ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম এর কাছ থেকে সম্মাননা স্মারক ও সনদপত্র গ্রহণ করেন তিনি। সে সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ইয়ারুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সালমা সেলিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রথীন্দ্র নাথ রায়সহ প্রশাসনের কর্মকর্তার উপস্থিত ছিলেন।

২০২১ সালের ২৮ নভেম্বর কালীগঞ্জ উপজেলার কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর খুবই অল্প সময়ে সাধারণ মানুষের আস্থার জায়গা তৈরী করে নিয়েছেন। বর্তমানে ইউনিয়নের অবকাঠামোগত উন্নয়ন দৃশ্যমান। ইউনিয়নের মানুষের সার্বিক কাজে তিনি পাশে থাকেন। তার এ অর্জনে কোলা ইউনিয়নবাসী আনন্দিত এবং গর্বিত। এ সাফল্য অব্যহত থাকুক সেটা প্রত্যাসা কামনা করেছি কোলা ইউনিয়নের সর্বস্তরের সাধারণ মানুষের কাছে।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে


এই মুহুর্তের শীর্ষ খবর



তারিখ অনুযায়ী খবর দেখুনঃ