Logo
TV
ব্রেকিং নিউজঃ
Friday 18th October 2024
প্রিয় ঝিনাইদহ
প্রসাশনের অনুমতি না থাকায়, কালীগঞ্জ থানা বিএনপির ইফতার মহাফিল বন্ধ
 SUNNEWSBD.COM
 Publish: 30-Mar-2024

প্রসাশনের অনুমতি না থাকায়, কালীগঞ্জ থানা বিএনপির ইফতার মহাফিল বন্ধ



কালীগঞ্জ, ঝিনাইদহ:- ঝিনাইদহের কালীগঞ্জ পুলিশের অনুমতি না থাকায় উপজেলা বিএনপির ইফতার মাহফিল বন্ধ করে দিয়েছে পুলিশ প্রসাশন। শনিবার উপজেলা শহরের নলডাঙ্গা সড়কে বিএনপি ও অংগ সংগঠনের এ মাহফিলের নির্ধারিত দিন ছিল। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের এই ইফতার মাহফিল সফল করতে আয়োজকদের পক্ষ থেকে সব কার্যক্রম শেষ পর্যায়ে ছিল।

কিন্তু আজ শনিবার সকালে কালীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ইফতার মাহফিল অনুষ্টানের অনুমতির সাপেক্ষে কোন অনুমতি পত্র দেখাতে না পারায় কর্মসুচিটি বন্ধের নির্দেশ দেন।



পুলিশের দাবি ইফতার মাহফিল আয়োজনের জন্য জেলা পুলিশ সুপার কার্যলয় বা থানা থেকে কোন অনুমতি নেওয়া হয়নি। ফলে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশংকায় মাহফিল বন্ধ করে দেওয়া হয়েছে।



যদিও বিএনপির দ্বায়িত্বশীল নেতারা বলছেন মাহফিল আয়োজনের এক সপ্তাহ আগেই জেলা পুলিশের বিশেষ শাখায় অনুমতির জন্য আবেদন করা হয়েছিল। কিন্ত অনুমোদন পত্রের সর্বশেষ কি অবস্থা সেটা কোন নেতা তদারকি করছিলো তার কি অবস্থা কোন নেতৃবৃন্ধ বলতে পারেনি।



কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ ও উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক হামিদুল ইসলাম হামিদ জানান, আমরা মাহফিল আয়োজনের এক সপ্তাহ আগেই জেলা পুলিশের বিশেষ শাখায় অনুমতির জন্য আবেদন করেছিলাম। কিন্তু পুলিশের পক্ষ থেকে কোনো উত্তর দেওয়া হয়নি। আমাদের নির্ধারিত দিন শনিবার। আয়োজন প্রায় শেষ পর্যায়ে ছিল তখন কালীগঞ্জ থানার পুলিশ এসে বন্ধ করে দেয়।



কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু আজিফ জানান, বড় পরিসরে যে কোন রাজনিতিক দলের দলীয় কোনো কর্মসুচি আয়োজন করতে হলে জেলা প্রশাসক এবং পুলিশ সুপারের অনুমতি নিতে হয়। কিন্তু তারা কোনো অনুমতি নেয়নি। অনুমতি না নিয়েই তারা খোলা মাঠে বড় পরিসরে রাজনৈতিক কর্মসুচির আয়োজন করেছেন। যে কারণে তাদের অনুষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছে।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে


এই মুহুর্তের শীর্ষ খবর



তারিখ অনুযায়ী খবর দেখুনঃ