Logo
TV
ব্রেকিং নিউজঃ
Friday 18th October 2024
বিনোদন
নিপুণের রিটের বিষয়ে যা বললেন মিশা
 SUNNEWSBD.COM
 Publish: 16-May-2024

নিপুণের রিটের বিষয়ে যা বললেন মিশা



সাননিউজবিডি ডটকম ডেস্ক:বিনোদন॥ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনের অনিয়মের অভিযোগ এনে ফলাফল বাতিল করে পুনরায় নির্বাচনের দাবিতে রিট করেছেন পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তার। বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে কথা বলেছেন শিল্পী সমিতির নির্বাচিত সভাপতি মিশা সওদাগর।

বৃহস্পতিবার (১৬ মে) সংবাদমাধ্যমে কথা বলার সময় মিশাকে শিল্পীদের সমসাময়িক নানা সমস্যা নিয়ে প্রশ্ন করা হয়। একই সঙ্গে অভিনেত্রী, পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণের রিটের বিষয়েও জানতে চাওয়া হয়।

উত্তরে মিশা বলেন, পুরনো কিংবা নতুন শিল্পীর মিডিয়ায় কাজে সুযোগ দেয়ার বিষয়টি পুরোপুরি পরিচালকদের ওপর নির্ভর করে। তবে এ সমিতির সদস্যরা কাজের সুযোগ পাওয়ার ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন। বিষয়টি নিয়ে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলার চেষ্টা করা হবে।

মিশা আরও বলেন, নির্বাচনে আমাদের দেয়া ইশতেহারের কথা আমরা ভুলিনি। তাই বাদ পড়া সদস্যদের অবিলম্বে সদস্য পদ ফিরিয়ে দেয়া হবে। আজকের মিটিংয়ে বিষয়টি নিয়ে আলোচনা হবে।

নিপুণের রিটের বিষয়ে প্রশ্ন করার আগেই মিশা বলেন, আমি জানি এখন কোন বিষয়ে প্রশ্ন করা হবে। আমি আগেই বলছি, এ বিষয়ে এখন আমি কিছুই বলতে পারছি না। কারণ বিকেল ৪টায় মিটিং শুরু হবে। সেখানেই সব সিদ্ধান্ত নেয়া হবে। এর আগে তাই কিছু বলতে পারছি না।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে


এই মুহুর্তের শীর্ষ খবর



তারিখ অনুযায়ী খবর দেখুনঃ