Logo
TV
ব্রেকিং নিউজঃ
Monday 24th June 2024
বিনোদন
বিয়ে করলে ভেঙে যাবে নারী ভক্তদের মন
 SUNNEWSBD.COM
 Publish: 24-May-2024

বিয়ে করলে ভেঙে যাবে নারী ভক্তদের মন



সাননিউজবিডি ডটকম ডেস্ক:বিনোদন॥ দক্ষিণী সুপারস্টার প্রভাসের বিয়ে নিয়ে কম জলঘোলা হয়নি। ‘বাহুবলি’ সিনেমার সাফল্যের পর সহ-অভিনেত্রীর সঙ্গে তার বিয়ের গুঞ্জন হলেও বাস্তবে আলোর মুখ দেখেনি। পরবর্তীতে অনেকের সঙ্গেই তার প্রেম-বিয়ে নিয়ে সমালোচনা হয়েছে।

অর্থ, যশ-খ্যাতি সবই আছে তার। শুধু নেই একজন জীবনসঙ্গী। তবে কি তিনিও সালমানের পথ অনুসরণ করছেন? কেনই বা বিয়ে করছেন না প্রভাস? এমন প্রশ্ন বাসা বেঁধেছে তার ভক্তদের মনে।

এবার বিয়ে না করার রহস্য নিজেই জানালেন প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার সাফল্যের পর রীতিমতো তারকা বনে যান এই অভিনেতা। সিনেমাটির জন্য দীর্ঘদিন সময় দিয়েছেন তিনি। এমন কী সিনেমার প্রতি মনোযোগ যেন নষ্ট না হয়, সেজন্য বিয়ে পর্যন্তও পিছিয়ে দিয়েছিলেন তিনি।

‘বাহুবলি’ ফ্যাঞ্চাইজি মুক্তির পর পেরিয়ে গেছে প্রায় ৭ বছর। এখনও বিয়ে করেননি প্রভাস। মাঝে মধ্যে তার বিয়ে নিয়ে নানান কথা বাতাসে ভেসে বেড়ায়। এবার ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমার প্রচার অনুষ্ঠানে গিয়ে প্রভাস জানান, এখনই বিয়ে করছেন না তিনি।

বিয়ে না করার কারণ ব্যাখ্যা করে অভিনেতা বলেন, আমি খুব দ্রুত বিয়ে করছি না। কারণ আমি আমার নারী ভক্তদের হৃদয় ভাঙতে চাই না।

‘বাহুবলি টু’মুক্তির পর প্রভাস ও আনুশকার প্রেম ও বিয়ে নিয়ে নানা গুঞ্জন ওঠে সিনেমাপাড়ায়। তা ছাড়া ব্যক্তিগত জীবনেও দুজন অবিবাহিত। দুয়ে দুয়ে চার মিলিয়ে চলতে থাকে নানা জল্পনা-কল্পনা। যদিও পরবর্তীতে দুজনই এই গুঞ্জন অস্বীকার করেন।

ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে আনুশকা শেঠি বলেছিলেন, ১৫ বছর ধরে প্রভাসকে চিনি আমি। সে আমার এমন বন্ধু যাকে রাত ৩টার দিকেও ফোন কল করতে পারি।

এত কিছুর পরও থেমে নেই এই জুটির প্রেম-বিয়ের গুঞ্জন।

সূত্র: দ্য ফ্রি প্রেস জার্নাল





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে





তারিখ অনুযায়ী খবর দেখুনঃ