Logo
TV
ব্রেকিং নিউজঃ
Friday 18th October 2024
খেলা
বাফুফের সভাপতি হতে যাচ্ছেন তাবিথ আউয়াল!
 SUNNEWSBD.COM
 Publish: 14-Sep-2024

বাফুফের সভাপতি হতে যাচ্ছেন তাবিথ আউয়াল!



সাননিউজবিডি ডটকম ডেস্ক:-॥খেলাধুলা॥ আসন্ন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হচ্ছেন না কাজী মো। সালাউদ্দিন। নির্বাচন থেকে সরে দাঁড়ানোর এই সিদ্ধান্ত আজ নিজেই জানিয়েছেন চারবারের ফুটবল ফেডারেশনের সভাপতি পদে দায়িত্বে থাকা সাবেক এই ফুটবলার। সালাউদ্দিনের ঘোষণার পরই জল্পনা-কল্পনা শুরু হয়েছে পরের সভাপতি কে হচ্ছেন। সে ক্ষেত্রে শোনা যাচ্ছে তাবিথ আউয়ালের নাম।

বাফুফের দুইবারের সাবেক সহসভাপতির ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, এবারের নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করবেন তাবিথ আউয়াল। আগামীকাল (রবিবার) ঢাকায় সংবাদ সম্মেলন করার কথাও রয়েছে তার। সেখানেই নির্বাচনে অংশ নেওয়ার বিষয়টি ঘোষণা দেবেন তিনি। আরো জানা গেছে যে বাফুফের নির্বাচনে তাবিথের বিপক্ষে কোনো প্রার্থী থাকছেন না।

ফলে তার সভাপতি হওয়ার রাস্তা একদমই পরিষ্কার।

সালাউদ্দিনের আমলে এর আগে স্বতন্ত্র থেকে ২০১২ এবং ২০১৬ সালের নির্বাচনে দুইবার সহসভাপতি পদে নির্বাচিত হন তাবিথ। ২০২০ সালে সর্বশেষ নির্বাচনে সহসভাপতি পদে দাঁড়ালেও সেবার মহিউদ্দিন আহমেদ মহির কাছে হেরে যান তিনি।

আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে বাফুফে নির্বাচন।

দ্বিতীয় দফায় নির্বাচন পেছানোর জন্য ফিফার কাছে আবেদন করলেও তা নাকচ করে দিয়েছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থা। নির্ধারিত সময়েই হবে নির্বাচন। এ ছাড়া বাংলাদেশের বর্তমান পরিস্থির ওপর সার্বক্ষণিক নজর রাখছে ফিফা ও এএফসি। ফিফা তার সংস্থাগুলোতে তৃতীয় পক্ষের হস্তক্ষেপের ব্যাপারে খুবই কঠোর, সেটাও বাফুফেকে দেওয়া চিঠিতে উল্লেখ করেছে।





সাননিউজবিডি ডটকম




এখানে আরও খবর রয়েছে


এই মুহুর্তের শীর্ষ খবর



তারিখ অনুযায়ী খবর দেখুনঃ